Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

প্রেমিকার বাড়িতে প্রেমিকের রহস্যজনক মৃত্যু

| প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে প্রেমিকের রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার ভোরে উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কাওয়াভাষা গ্রামে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মেয়ের চাচী হীরাকে আটক করেছে পুলিশ। এদিকে শুক্রবার সকালে পুলিশ প্রেমিক মাসুদ রানার লাশ তার বাড়ি উপজেলার চৌডালা ইউনিয়নের বসনিটোলা গ্রাম থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। গোমস্তাপুর থানার ওসি শেখ শাহীন কামাল জানান, উপজেলার চৌডালা ইউনিয়নের বসনিটোলা গ্রামের লাল মোহাম্মদের ছেলে আদিনা ফজলুল হক সরকারী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অনার্স ১ম বর্ষে ছাত্র মাসুদ রানা (২২) এর সাথে উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কাওয়াভাষা গ্রামের গ্রাম্য চিকিৎসক আমিরুল ইসলামের মেয়ে ও চৌডালা বসনিটোলা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী জয়তুন নেসার (১৬) প্রেমের সম্পর্কের সূত্র ধরে গত বৃহস্পতিবার গভীর রাতে প্রেমিকা জয়তুন নেসা প্রেমিক মাসুদ রানাকে মোবাইল ফোনে বাড়িতে ডেকে নেয়। শুক্রবার ভোরে প্রেমিক মাসুদের চাচাতো ভাই আব্দুল হালিমকে প্রেমিকা জয়তুন মোবাইল ফোনে প্রেমিক মাসুদ রানা অজ্ঞান হওয়ার সংবাদ দিলে হালিম মাসুদকে উদ্ধার করে তার বাসায় নিয়ে আসে।
পরে মাসুদ রানাকে মৃত অবস্থায় পাওয়া যায়। ঘটনার পর থেকে প্রেমিকা জয়তুন ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে। পুলিশের ধারণা, প্রেমিকার বাসায় তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়ে থাকতে পারে। চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ওয়ারেশ আলী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এঘটনায় থানায় হত্যা মামলা দায়েরর প্রস্তুতি চলছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেমিকা

২৯ ফেব্রুয়ারি, ২০২০
১৫ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ