Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মতলব উত্তরে সন্ত্রাসী হামলা ভাঙচুর ও লুট বিচার দাবিতে মানববন্ধন

| প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার কেশাইরকান্দি গ্রামে সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের ধরে সন্ত্রাসী হামলায় বিল্ডিংয়ের ব্যাপক ক্ষতিসাধন করে। এ সময় স্বর্ণালঙ্কার, নগদ অর্থ লুট করে নিয়ে যায়। বাড়িতে থাকা নারীদের উপর অতর্কিত হামলা করে শ্লীলতাহানী করে বৃহস্পতিবার রাতে। রাতেই অভিযুক্ত আমান উল্লাহকে পুলিশ আটক করে। শিকিরচরের আমান উল্লাহসহ ২০জনের বিরুদ্ধে থানায় মামলা হয়। হামলায় গুরুত্বর আহত হয় সুরাইয়া বেগম (৩০), আশাফী বেগম (৫০) ও লিপি আক্তার (৩৫)।
গতকাল শুক্রবার সকালে কেশাইরকান্দি গ্রামের সহস্রধিক নারী-পুরুষ এ হামলা সুষ্ঠু বিচারের দাবীতে মানববন্ধন করে। মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন মজুমদার ঘটনাস্থল পরিদর্শন করে সুষ্ঠু বিচারের আশ্বাস প্রদান করেন।
হামলায় ক্ষতিগ্রস্থ কেশাইরকান্দি গ্রামের মৃত. ইয়াকুব আলী ওরফে কালু প্রধানের ছেলে মো. সেলিম পাশ^বর্তী শিকিরচর গ্রামের আমান উল্লাহ (৫০), মো. কামাল (৪০), সাইফুল ইসলাম (২৫), সাইদুল ইসলাম (২২), দশানী গ্রামের আলী আহাম্মদ (৩৭) ও সুগন্ধি গ্রামের মো. রুবেলসহ অজ্ঞাতনামা ১৪/১৫জনের বিরুদ্ধে মামলা দায়ের করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই এনামুল হক সরকার বলেন, ঘটনার খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করি। ঘটনার সাথে জড়িত আমান উল্লাহকে আটক করা হয়। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মতলব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ