Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পত্নীতলায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ : স্বামী পলাতক

| প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

নওগাঁ জেলা সংবাদদাতা : নওগাঁর পত্নীতলায় স্বামী রায়হান আলমের (৩২) পরকীয়ার প্রতিবাদ করায় স্ত্রী বানু খাতুনকে (২৬) পিটিয়ে হত্যার করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর থেকে স্বামী রায়হান আলম পলাতক রয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে নিজ বাড়ির বারান্দা থেকে লাশ উদ্ধার করা হয়। নিহত বানু খাতুন উপজেলার দক্ষিণ আড়াইল গ্রামের আব্দুস সাত্তারের মেয়ে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, স্বামী রায়হান আলম গ্রামের একটি মেয়ের সাথে বছর খানেক আগে থেকে পরকীয়ায় জড়িয়ে পরেন। এ নিয়ে রায়হান আলম এবং বানু খাতুনের মধ্যে প্রায়ই পারিবারিক কলহ লেগে থাকত। এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার রাতে এই পরাকীয়ার জের ধরে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ শুরু হয়। পরে কলহ থেমে গেলে যে যার মতো ঘুমিয়ে পরেন। শুক্রবার সকাল ৮টা পর্যন্ত প্রতিবেশীরা রায়হান আলমদের বাড়িতে লোকজন দেখতে না পেয়ে বাড়ির মধ্যে এসে বানু খাতুনের মৃতদেহ বাড়ির বারান্দায় পড়ে থাকতে দেখেন। পরে থানায় সংবাদ দিলে পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করে।
নিহতের বাবা আব্দুস সাত্তার জানান, পরকীয়ার জের ধরে রায়হান আলম প্রায়ই তার মেয়েকে মারপিট করত। তাকে গ্রেফতার করে দ্রুত শাস্তির দাবি জানান। থানার উপ-পরিদর্শক (এসআই) শহীদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতের গলায় একটি কাল দাগ ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে ওই গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ঘটনার পর স্বামী পলাতক রয়েছে।
তিনি আরো বলেন, রায়হান আলমকে দ্রুত গ্রেফতার করা হবে। নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ