Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪
শিরোনাম

চট্টগ্রামে দিনদুপুরে ডাকাতি : কলেজ ছাত্রী আহত

| প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীর বন্দর থানা এলাকায় গতকাল (শনিবার) দিনদুপুরে এক বাসায় ডাকাতির ঘটনা ঘটেছে। অতিথিবেশে ওই বাসায় ঢুকে তিন ডাকাত নগদ টাকা ও স্বর্ণালংকারসহ বিভিন্ন মালামাল নিয়ে গেছে বলে অভিযোগ করা হয়েছে। নগরীর মধ্যম গোসাইলডাঙ্গা এলাকায় হানিফ সওদাগরের বিল্ডিংয়ের নিচতলায় স্ত্রী ও মেয়ে নিয়ে চট্টগ্রাম বন্দরের সিনিয়র ক্লার্ক আবুল কাশেম থাকেন। গতকাল দুপুরে ঘটনার সময় আবুল কাশেম ও তার স্ত্রী বাসায় ছিলেন না। চট্টগ্রাম কলেজে স্নাতক পড়ুয়া তার একমাত্র মেয়ে সিরাজুম মুনীরা বাসায় একা ছিলেন।
আবুল কাশেম জানান, বেলা সাড়ে ১২টার দিকে কলিং বেল টিপলে অতিথি মনে করে সিরাজুম মুনীরা দরজা খুলে দেন। এসময় তিন যুবক ঢুকে সিরাজুম মুনীরার হাত-পা বেঁধে ফেলে। বাধা দিলে সিরাজুম মুনীরার সঙ্গে তাদের ধস্তাধস্তি হয়। তারা মুনীরাকে মারধরের পাশাপাশি মাথা বারবার দেয়ালের সঙ্গে আঘাত করে। এতে মারাত্মক আঘাত পেয়েছেন মুনীরা।
এসময় ডাকাতদল আবুল কাশেমের বাসার আলমিরা ভেঙ্গে নগদ ২০ হাজার টাকা, কয়েক ভরি স্বর্ণালংকার এবং একটি ল্যাপটপ নিয়ে চম্পট দেয়। বাসায় ফিরে মেয়েকে হাত-পা বাঁধা প্রায় সংজ্ঞাহীন অবস্থায় দেখে ডাকাতির বিষয়টি বুঝতে পারেন আবুল কাশেম। এরপর তাকে দ্রæত আগ্রাবাদে মা ও শিশু হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডাকাতির বিষয়টি তিনি মৌখিকভাবে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে জানিয়েছেন। বন্দর থানার ওসি ডাকাতির অভিযোগ পেয়েছেন বলে স্বীকার করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রাম

১৪ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ