Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

কাফরুলে বালিশ চাপা দিয়ে তরুণী খুন চকবাজারে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর কাফরুলে গতকাল শনিবার বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে সাথী আক্তার (২২) নামে এক তরুণীকে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে নিহতের কথিত স্বামী হেলাল মিয়া পলাতক রয়েছে। এছাড়া চকবাজার থানার ইসলামবাগে মৌসুমী আক্তার (২৮) নামে এক নারীর ফাঁস লাগানো লাশ উদ্ধার করেছে পুলিশ। ময়না তদন্তের জন্য নিহত সাথীর লাশ ঢাকা ও মৌসুমীর লাশ মিটফোর্ড মর্গে পাঠানো হয়েছে।
কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার শামীম হোসেন জানান, গতকাল বেলা ২টার দিকে উত্তর ইব্রাহীমপুর আলী আহম্মদ রোডের ৩৬৯/১নং টিনসেট বাড়ির খাটের উপরে মুখে বালিশ চাপা দেয়া অবস্থায় সাথীর লাশ উদ্ধার করা হয়। তার মুখে তুলা লেগে রয়েছে। প্রাথমিকভাকে ধারণা করা হচ্ছে, বালিশ চাপা দিয়ে সাথীকে হত্যা করা হয়েছে। ওই বাড়ির মালিক পুলিশকে জানিয়েছে, হেলাল মিয়া নামে এক যুবককে সাথে নিয়ে গত এক মাসে নিজেদের স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে ওই টিনসেড বাসাটি ভাড়া নেন সাথী। তার গ্রামের ঠিকানা জানা যায়নি। ঘটনার পর থেকে কথিত স্বামী হেলাল পলাতক রয়েছে।
এদিকে গতকাল দুপুরে চকবাজারের ইসলামবাগ এলাকায় মৌসুমী আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। নিহত ওই নারীর স্বামীর নাম কামাল হোসেন। তারা ইসলামবাগ এলাকার এরশাদ কলোনীর সামনে একটি বাড়ির তৃতীয় তলায় থাকতেন।
চকবাজার থানার ওসি শামীমুর রশিদ তালুকদার জানান, ইসলামবাগ এলাকার বাড়িটি থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় মৌসুমীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। ময়না তদন্তের জন্য তার লাশ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। উভয় ঘটনায় থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ