Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

আইসিএমএবি-তে সিএমএদের প্র্যাকটিসিং সুযোগ এবং চ্যালেঞ্জ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : দি ইন্স্টিটিউট অব কস্ট এন্ড ম্যানেজমেন্ট একাউন্ট্যান্টস্ অব বাংলাদেশ (আইসিএমএবি)-এর উদ্যোগে ‘কন্টিনিউয়িং প্রফেশনাল ডেভেলপমেন্ট (সিপিডি)’ প্রোগ্রামের আওতায় ‘সিএমএদের প্রাকটিসিং সুযোগ এবং চ্যালেঞ্জ’ শীর্ষক এক কর্মশালা গত সোমবার ফেব্রুয়ারি আইসিএমএবি রুহুল কুদ্দুস অডিটোরিয়াম, নীলক্ষেত, ঢাকায় অনুষ্ঠিত হয়।
আইসিএমএবি-এর সভাপতি আরিফ খান এফসিএমএ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন। কর্মশালায় ‘সিএমএদের প্র্যাকটিসিং সুযোগ এবং চ্যালেঞ্জ’ শীর্ষক মূল প্রবন্ধ উপস্থাপন করেন আইসিএমএবি’র সাবেক সভাপতি এম আবুল কালাম মজুমদার এফসিএমএ।
আইসিএমএবি’র সহ-সভাপতি জামাল আহমেদ চৌধুরী এফসিএমএ এর সঞ্চালনায় প্যানেল আলোচনায় অংশ নেন অর্থ মন্ত্রণালয়ের উপ-সচিব মো. আবদুর রহমান খান এফসিএমএ, ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেডের (ডিইসি)-এর ব্যবস্থাপনা পরিচালক প্রফেসর ড. স্বপন কুমার বালা এফসিএমএ, ট্যাক্সেস অ্যাপিলেট ট্রাইবুনালের সদস্য রঞ্জন কুমার ভৌমিক এফসিএমএ এবং এএফসি ক্যাপিটাল লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মাহবুব হোসেন মজুমদার এফসিএমএ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইসিএমএবি-তে সিএমএদের প্র্যাকটিসিং সুযোগ এবং চ্যালেঞ্জ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ