Inqilab Logo

ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের গ্রুপ চিফ অপারেটিং অফিসার ডরিস হোনল্ড এখন ঢাকায়

প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের গ্রুপ চিফ অপারেটিং অফিসার ডরিস হোনল্ড এক সংক্ষিপ্ত সফরে এখন ঢাকায় অবস্থান করছেন। সফরকালে তিনি সরকারের উর্ধ্বতন কর্মকর্তাসহ ব্যাংকের কর্মকর্তা ও গ্রাহকদের সাথে বৈঠক করবেন। সফরে ডরিস হোনল্ড-এর সঙ্গে আছেন স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের রিটেইল ব্যাংকিং-এর চিফ অপারেটিং অফিসার আলীশান জাইদি।
গ্রুপ চিফ অপারেটিং অফিসার হিসেবে ডরিস মূলত ব্যবসায়িক কৌশল বিশ্লেষণ ও দিক নির্দেশনা প্রদান, নিয়ন্ত্রণ ও পরিচালনা কার্যক্রম শক্তিশালীকরণ, কৌশলগত কার্যকরী শ্রেণীবিন্যাস সুনিশ্চিতকরণ, দক্ষতার মাধ্যমে ব্যবসার সক্ষমতা বৃদ্ধি ইত্যাদি বিষয়ে গ্রুপ চিফ এক্সিকিউটিভকে সহায়তা করে থাকেন। ডরিস ২০০৭ সালের মার্চ মাসে স্ট্যান্ডার্ড চার্টার্ড-এ যোগদান করেন। তিনি স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের মার্কেট রিস্ক বিভাগের গ্রুপ হেড এবং হোলসেল ব্যাংকিং এর চিফ অপারেটিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেছেন।
ডরিস ব্যাংকের ম্যানেজমেন্ট টিমের একজন সদস্য। তিনি গ্রুপের নিয়ন্ত্রণ ও পরিচালনা সুষ্ঠভাবে সম্পাদনের জন্য বিভিন্ন কার্যকরী উদ্যোগের সাথে নিয়োজিত আছেন।
ডরিস হোনল্ড-এর সফর প্রসঙ্গে মন্তব্য করতে গিয়ে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, বাংলাদেশের সিইও আবরার এ. আনোয়ার বলেন, “ডরিস হোনল্ডের মতো এমন শীর্ষ পর্যায়ের কর্মকর্তার আগমনে আমরা অত্যন্ত আনন্দিত। আমাদের গ্রুপ ম্যানেজমেন্ট থেকে এমন প্রতিনিধির উপস্থিতি প্রমাণ করে সম্ভাবনাময় বাংলাদেশকে আরো শক্তিশালী করে তুলতে আমরা ক্রমাগত কাজ করে যাচ্ছি। যা বাংলাদেশের প্রতি আমাদের প্রতিশ্রুতির বাস্তবায়নেরও নিদর্শন।”-বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের গ্রুপ চিফ অপারেটিং অফিসার ডরিস হোনল্ড এখন ঢাকায়
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ