Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে শিশুর গায়ে গরম পানি ঢেলে দেয়ার অভিযোগে মহিলা গ্রেফতার

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৭, ৪:৫৩ পিএম

গফরগাঁও উপজেলা সংবাদদাতা : গফরগাঁও উপজেলায় সাত বছর বয়সী শিশুর শরীরে গরম পানি ঢেলে হত্যা করা চেষ্টা অভিযোগে আজ এক নারীকে আটক করা হয়েছে।

গফরগাঁও উপজেলার চরআলগী ইউনিয়নের চরকামারিয়া নতুনচর গ্রামের মো. আনিছুর রহমানের মেয়ে তাওসিয়া (৭) নামে এক ছাত্রীকে একই গ্রামের মো. আকবর আলীর স্ত্রী নার্গিছ আখতার (৩০) শরীরে গরম পানি ঢেলে হত্যা করা চেষ্টা করে। তাওসিয়া বর্তমানে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে । তার অবস্থায় আশংকাজনক । মেয়েটি মাথা ও শরীরে প্রচণ্ড গরম পানির কারণে ঝলসে গেছে । ঘটনাটি ঘটেছে গত ৫ এপ্রিল বুধবার সকালে । পাষণ্ড নার্গিছ আখতার জানান, এ ঘটনার সাথে আমি জড়িত নই । মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মো. সুমন মিয়া জানান , তাওসিয়া স্থানীয় একটি মাদরাসার দ্বিতীয় শ্রেণীর ছাত্রী । ধারনা করা হচ্ছে পারিবারিক বিরোধের জের হিসেবে এ ঘটনা ঘটতে পারে। এ ব্যাপারে গফরগাঁও থানায় আজ রোববার নারী নির্যাতন ও শিশু দমন আইনে মেয়ের মা ফেরদৌসি বাদী হয়ে দুজনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে ।

পরে আজ রোববার দুপুরে পাষণ্ড মহিলা নার্গিছ আখতারকে পুলিশ গ্রেফতার করেছে । মামলার অপর আসামী হলেন নার্গিছ আখতারের স্বামী মো আকবর আলী । গফরগাঁও থানার ওসি একেএম মাহবুব আলম জানান, নারী ও শিশু দমন আইনে মামলা দায়ের করা হয়েছে । অপর আসামী গ্রেফতার করার প্রক্রিয়া চলছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ