Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ আগস্ট ২০১৭, ৫ ভাদ্র, ১৪২৪, ২৬ যিলকদ ১৪৩৮ হিজরী
শিরোনাম

বাউয়েট ইইই ফেস্টিভাল

| প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

গত ৩ এপ্রিল ২০১৭ তারিখ কাদিরাবাদ সেনানিবাসে বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট)-এর নিজস্ব স্থায়ী ক্যাম্পাসে ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক্র ইঞ্জিনিয়ারিং বিভাগের ‘বাউয়েট ইইই ফেস্টিভাল ২০১৭’ উদযাপন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার এএইচএম শহীদউল্লাহ, পিএসসি।
এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ লেঃ কর্ণেল (অব.) জি এম আজিজুর রহমান, এএফডবিøউসি, পিএসসি অতিরিক্ত রেজিস্ট্রার ড. মো. মোশারফ হোসেন, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান ড. ইঞ্জিনিয়ার মোঃ রশিদুল হাসান, পদার্থবিদ্যা বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন, প্রক্টর ও গণিত বিভাগের প্রধান সহকারী অধ্যাপক মো. নাসির উদ্দীন, ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক্র ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান সহকারী অধ্যাপক মো. আকরামুল আলীম ও সহকারী অধ্যাপক মো. মোমতাজুর রহমান, ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক) মো. আশরাফুল ইসলাম এবং বিভাগীয় শিক্ষকমÐলী, ছাত্রছাত্রী ও কর্মকর্তাবৃন্দ।
অনুষ্ঠানে প্রধান অতিথি কেক কেটে ‘বাউয়েট ইইই ফেস্টিভাল-২০১৭’ উদ্বোধন করেন। এছাড়া ছাত্রছাত্রীরা মানব চেইন-এর মাধ্যমে ইইই বিভাগের নামের প্রদর্শনী করেন। ষ শিক্ষাঙ্গন রিপোর্ট

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ