Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাদেশে আন্তর্জাতিক ব্র্যান্ড “ক্যারিস ন্যাচারালস্’’-এর যাত্রা শুরু

প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ভারতের প্রসিদ্ধ প্রসাধনী উৎপাদন ও বিপণন কোম্পানি রতœাসাগর হারবালস্ প্রাইভেট লি. এর আন্তর্জাতিক জনপ্রিয় ব্র্যান্ড “ক্যারিস ন্যাচারালস্’’ গতকাল (মঙ্গলবার) ২০১৬ ইং, হোটেল সোনারগাঁওয়ে এক জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশে যাত্রা শুরু করে। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাবা ডিস্ট্রিবিউশনের চেয়ারম্যান ও সিইও আজমল হোসেন (বাবলু), ব্যবস্থাপনা পরিচালক খোরশেদ আলম চৌধুরী, রতœাসাগর হারবালস্ প্রাইভেট লিমিটেড এর চেয়ারম্যান সুনীল আগরওয়াল এবং কান্ট্রি ম্যানেজার খোরশেদ রিজভী।
অনুষ্ঠানে উপস্থিত রতœাসাগর হারবালস্ প্রাইভেট লিঃ এর চেয়াম্যান সুনীল আগরওয়াল জানান “ক্যারিস ন্যাচারালস্’’ এর উৎকৃষ্ট প্রসাধনী পণ্যগুলো বাংলাদেশের সৌন্দর্য্য প্রিয় মানুষের হাতে তুলে দিতে পেরে আমি আনন্দিত। আন্তর্জাতিক মানের এই ব্র্যান্ডটি ইতিমধ্যেই পৃথিবীর বিভিন্ন দেশের মানুষের মন জয় করেছে। ক্যারিস ন্যাচারালস্ এর সমস্ত পণ্যগুলি প্রাকৃতিক নির্যাসের গুণে পরিপূর্ণ যা ত্বকে এনে দেয় এক প্রাণবন্ত অনুভূতি। তিনি আরো বলেন, ক্যারিস ন্যাচারালস্ এর পণ্য সম্ভারে রয়েছে বডিলোশন, ক্রীম, বডি বাটার, ফেসওয়াশ, শ্যাম্পু, স্ক্রাব, প্যাক, সান্স্ক্রীন। প্রাথমিক পর্যায়ে ক্যারিস ন্যাচারালস্ এর পাঁচটি বডি লোশন এবং চারটি ফেসওয়াশ বাংলাদেশে বাজারজাত করা হচ্ছে।
বাংলাদেশে স্বনামখ্যাত নাবা ডিস্ট্রিবিউশন লিমিটেড “ক্যারিস ন্যাচারালস্’’ এর পণ্যগুলো বাজারজাত শুরু করেছে। অনুষ্ঠানে উপস্থিত নাবা ডিস্ট্রিবিউশনের কর্মকর্তারা জানান ’ক্যারিস ন্যাচারলস্’ এর পণ্যগুলো মানসম্মত বলে সর্বমহলে স্বীকৃতিপ্রাপ্ত। এ ধরনের পণ্য দেশের মানুষের কাছে এনে দিতে পেরে নাবা ডিস্ট্রিবিউশন গর্বিত। তারা “ক্যারিস ন্যাচারালস্’’ কে বাংলাদেশে বাজারজাত করতে পেরে রতœাসাগর হারবালস্ প্রা. লি. এর পরিচালকবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। -বিজ্ঞপ্তি

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশে আন্তর্জাতিক ব্র্যান্ড “ক্যারিস ন্যাচারালস্’’-এর যাত্রা শুরু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ