Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

ডলির চিকিৎসায় সাহায্যের আবেদন

| প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা : স্বামী ও সন্তান নিয়ে সুন্দর সাজানো সংসার ছিল গৃহবধূ ডলি বেগমের। কিডনি রোগে আক্রান্ত হয়ে সব এলোমেলো হয়ে গেল। বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালে কিডনি ও মেডিসিন রোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. এ.কে.এম মনোয়ারুল ইসলামের চিকিৎসাধীন। ডাক্তার জানান, ডলির দুটি কিডনি ৮ দশমিক ৪ ভাগই নষ্ট হয়ে গেছে, তাকে বাঁচাতে উন্নত চিকিৎসাসহ কিডনি প্রতিস্থাপন জরুরি। এতে প্রায় ৪/৫ লাখ টাকার প্রয়োজন।

রাজশাহী জেলার চারঘাট উপজেলার ল²ীপুর গ্রামের দরিদ্র মাসুদ রানা মনজুর স্ত্রী ডলি বেগম (২৫)। একটি বেসরকারি কোম্পানিতে সামান্য বেতনে কর্মরত মাসুদ রানা মনজু’র চাকরির সুবাদে নীলফামারীর সৈয়দপুরে অবস্থান করছেন। ডলির এখন প্রতি সপ্তাহে ২ বার ডায়ালাইসিস করতে হচ্ছে, এতে প্রতিবারে সাড়ে ৫ হাজার টাকা খরচ হচ্ছে। স্বামী মাসুদ রানার পক্ষে স্ত্রীর চিকিৎসায় এ ব্যয় বহন করা সম্ভব হচ্ছে না। ইতোমধ্যে স্ত্রীর চিকিৎসা করাতে গিয়ে মাসুদ রানা সর্বস্বান্ত প্রায়। জীবনসঙ্গীকে বাঁচাতে অনেক ঋণগ্রস্তও হয়ে পড়েছেন তিনি। এ অবস্থায় স্ত্রীকে বাঁচাতে দেশ ও সমাজের দানশীল, সহৃদয়বান ও সম্পদশালী মানুষদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন স্বামী মাসুদ রানা মনজু।
সাহায্য পাঠানোর ঠিকানাÑ
মনজুর রহমান
হিসাব নম্বর : ১৬২১০৩১৩২৯৪
ডাচ্বাংলা ব্যাংক লি. রংপুর শাখা।
মোবাইল ০১৯৩৭৪৯০৬৭৮ (বিকাশ)



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন