Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালের সাথে সেবা চুক্তি স্বাক্ষর

প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতাল লিঃ ও সানলাইফ ইন্স্যুরেন্স কোম্পানী এবং মিলভিক বাংলাদেশ লিঃ এর মধ্যে স্বাস্থ্য সেবা সংক্রান্ত সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষরিত হয়। নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে ডা. এফ এ আর শোকরানা-জয়েন্ট ম্যানেজিং ডিরেক্টর ও মো. শাহাদাত হোসেন সোহাগ- এ এমডি, সানলাইফ ইন্স্যুরেন্স কোম্পানী এবং দেবাংকুর বিশ্বাস- কান্ট্রি ম্যানেজার, মিলভিক বাংলাদেশ লিঃ চুক্তিতে স্বাক্ষর করেন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতাল লিঃ এর পক্ষে ইঞ্জিনিয়ার মো. সেকান্দর পরিচালক, অর্থ ও মো. মোমিনুল ইসলাম, জেনারেল ম্যানেজার এবং মোয়াজ্জেম ইসলাম, টেরিটরী ম্যানেজার, মোবাশ্বের ইসলাম- রিজিওনাল কো-অর্ডিনেটর, মিলভিক বাংলাদেশ লিঃ উপস্থিত ছিলেন। উক্ত চুক্তির অধীনে সানলাইফ ইন্স্যুরেন্স কোম্পানী এবং মিলভিক বাংলাদেশ লিঃ এর গ্রাহকরা কম খরচে সকল চিকিৎসা সেবা গ্রহণ করবেন। উল্লেখ্য, চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতাল উন্নত চিকিৎসা সেবা প্রদানে অঙ্গীকারাবদ্ধ। এছাড়া চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতাল দীর্ঘদীন ধরে সুনামের সাথে বিভিন্ন কর্পোরেট প্রতিষ্ঠানকে চিকিৎসাসেবা প্রদান করে আসছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালের সাথে সেবা চুক্তি স্বাক্ষর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ