Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্কুলছাত্রী ধর্ষণ মামলায় চেয়ারম্যান আটক

| প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরে কচুয়া উপজেলার ১২নং আশ্বাফপুর ইউনিয়ন চেয়ারম্যান মাসুদ এলাহী সুভাষকে (৫০) স্কুলছাত্রীকে ধর্ষণের মামলায় আটক করেছে পুলিশ। গতকাল রোববার দুপুরে আটক চেয়ারম্যানকে আদালতে নেয়া হয়। পরে আদালত তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।
আটক চেয়ারম্যান ইউনিয়নের জগদিস দাসের ছেলে মাসুদ এলাহী সুভাষ। তিনি ১৯৮৯ সালে হিন্দু ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহণ করেন।
চেয়ারম্যানের ভাতিজা হেলাল হোসেন মিলন জানায়, তিনি থানা যুবদলের ১৪ বছর ধরে সাধারণ সম্পাদক ও আশ্বাফপুর ইউনিয়নের পরপর ৩বার নির্বাচিত চেয়ারম্যান। এটা একটা ষড়যন্ত্র। মিথ্যা মামলা দিয়ে তাকে হয়রানি করার জন্যই মামলা করা হয়েছে।
গত ৪ এপ্রিল মঙ্গলবার রাতে কচুয়া থানায় জগতপুর উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী ধর্ষণের ঘটনায় ছাত্রীর পিতা সেলিম কাদির ৭ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরো ৭ জনের নামে একটি মামলা দায়ের করেন। যার নং-৪।
কচুয়া থানা পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাতে মামলার প্রেক্ষিতে কচুয়া থানা পুলিশ ঢাকা মেট্রো পুলিশের সহায়তায় চেয়ারম্যান মাসুদ এলাহীকে ফকিরাপুল এলাকা থেকে আটক করে কচুয়া থানায় নিয়ে আসা হয়। গতকাল রোববার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুলছাত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ