Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফটিকছড়ির সৈয়দ গোলামুর রহমান মাইজভান্ডারীর মাজার শরীফ পুনর্নির্মাণের নকশা উদ্বোধন

| প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

ফটিকছড়ি উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের ফটিকছড়ির মাইজভান্ডার দরবার শরীফের আধ্যাত্মিক সাধক, হযরত গাউছুল আজম শাহছুফি মাওলানা সৈয়দ গোলামুর রহমান আল-হাচানী; আল মাইজভান্ডারী; প্রকাশ- বাবা ভান্ডারীর (ক:) মাজার শরীফ পুনর্নির্মাণের লক্ষ্যে অত্যাধুনিক স্থাপত্যশৈলী সম্পন্ন নকশা উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার (৮ এপ্রিল) দুপুরে দরবার শরীফের শাহী ময়দানে এ নকশা উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মাইজভান্ডার দরবার শরীফের আওলাদ, বিটিএফ চেয়ারম্যান ও ফটিকছড়ি সংসদীয় আসনের এমপি আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী। শাহসূফি ডা. সৈয়দ মিশকাতুন নূর মাইজভান্ডারীর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, সাজ্জাদানশীন শাহ্সূফী আলহাজ্ব মাওলানা সৈয়দ হাবিবুল বশর মাইজভান্ডারী, শাহ্সূফী সৈয়দ সাইফুদ্দিন আহমদ মাইজভান্ডারী। এ সময় উপস্থিত ছিলেন, শাহ্সূফী আলহাজ্ব মাওলানা সৈয়দ মহিবুল বশর মাইজভান্ডারী, শাহ্সূফী সৈয়দ শাহাদত উদ্দিন মাইজভান্ডারী, শাহ্সূফী সৈয়দ সহিদ উদ্দিন আহমদ মাইজভান্ডারী, শাহজাদা সৈয়দ মাহতাবুল বশর মাইজভান্ডারী, শাহজাদা সৈয়দ তৈয়বুল বশর মাইজভান্ডারী, শাহজাদা প্রমুখ।
সভাপতির বক্তব্যে এমপি সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেন, হযরত বাবা ভান্ডারীর মাজার শরীফ প্রায় শত বছর পূর্বে নির্মিত। তখন এত প্রযুক্তি বিদ্যায় এটি নির্মিত হয়নি। তাই যুগের চাহিদা অনুযায়ী হযরত বাবা ভান্ডারীর মাজার শরীফ পুনর্নির্মাণের উদ্যোগ নেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ