Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

উত্তরায় স্কুল ছাত্র অপহরণের চেষ্টা ৩ জন গ্রেফতার

| প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর উত্তরায় এক স্কুল-ছাত্রকে অপহরণের চেষ্টাকালে তিনজনকে আটক করেছে পুলিশ। এরা হলো, শাহিন, রবিন ও রাজিব। তবে পুলিশ বলছে, অপহরণের চেষ্টায় নয়, মারামারির অভিযোগে ৩ যুবককে আটক করা হয়েছে।
ভূক্তভোগী ছাত্রের নাম নাহিদুজ্জামান ইমন। সে উত্তরা হাইস্কুলের দশম শ্রেণিতে অধ্যায়নরত। ইমনের দাবি, শাহিন, রবিন ও রাজিবের সঙ্গে তার ঝগড়া হয়েছিল। এর জের ধরে গতকাল দুপুর ১২টার দিকে রবিন শাহিনসহ ৮/১০ জন মিলে উত্তরা হাউজ বিল্ডিং এলাকায় তার পথরোধ করে মারধর করে। এক পর্যায়ে তারা অপহরণের চেষ্টা চালায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করে। বাকিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।
তবে গতকাল সন্ধ্যায় এ ব্যাপারে জানতে চাইলে উত্তরা (পশ্চিম) থানার ডিউটি অফিসার জানান, অপহরণের চেষ্টা নয়, মারামারি করার কারণে ৩ জনকে আটক করে থানায় রাখা হয়েছে। ওই সময় পর্যন্ত এ ঘটনায় কোন মামলা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উত্তরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ