Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

বিভিন্ন স্থানে সিঙ্গার ফার্নিচার বৈশাখী মেলা

| প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : বাংলা নববর্ষ ১৪২৪ উপলক্ষে বগুড়া, গাজীপুরের কালিয়াকৈর ও সাভারের হেমায়েতপুরে অনুষ্ঠিত হবে ‘সিঙ্গার ফার্নিচার বৈশাখী মেলা’। এই মেলায় গ্রাহকদের জন্য থাকছে আকর্ষণীয় মূল্যে বেডরুম, লিভিংরুম, ডাইনিংরুম ও লাইফস্টাইল সলিউশনের বিভিন্ন ফার্নিচার। নির্দিষ্ট ফার্নিচারে আকর্ষণীয় ডিসকাউন্ট, ওয়ারেন্টি ও কিস্তি-সুবিধাও দিচ্ছে সিঙ্গার। প্রতিদিন সকাল সাড়ে ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত ক্রেতা ও দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে মেলাটি। বগুড়ার মালতিনগরের ডিসি বাংলা মোড়ে বগুড়া কনভেনশন সেন্টারে আগামী ১৩ এপ্রিল থেকে ১৬ এপ্রিল পর্যন্ত অনুষ্ঠিত হবে এই মেলা। মেলার উদ্বোধন করবেন বগুড়ার জেলা প্রশাসক মো. আশরাফ উদ্দিন।
গাজীপুরের কালিয়াকৈরে রাবেয়া ক্লিনিকের পাশে জালাল উদ্দিন সুপার মার্কেটের দ্বিতীয় তলায় আগামী ১৪ এপ্রিল থেকে শুরু হওয়া ‘সিঙ্গার ফার্নিচার বৈশাখী মেলা’টি চলবে ১৬ এপ্রিল পর্যন্ত। মেলার উদ্বোধন করবেন কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সানোয়ার হোসেন।
অন্যদিকে ১৪ এপ্রিল থেকে ১৭ এপ্রিল পর্যন্ত সাভারের হেমায়েতপুর বাস স্ট্যান্ড সংলগ্ন লালন টাওয়ার অ্যান্ড শপিং কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে এই ‘সিঙ্গার ফার্নিচার বৈশাখী মেলা’। সিঙ্গার ফার্নিচার বৈশাখী মেলায় শিশুদের জন্য চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং গৃহিণীদের জন্য কিচেন অ্যাপ্লায়েন্স ও ওয়াশিং মেশিনের ওপর ব্যবহারিক প্রশিক্ষণের আয়োজন থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিভিন্ন


আরও
আরও পড়ুন