Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী

আরো ২ বছরের জন্য প্রিমিয়ার ডিভিশনের স্পন্সর ওয়ালটন

| প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগে স্পন্সরশিপে যখন কোনো প্রতিষ্ঠানের পক্ষ থেকে সাড়া পায় না, তখনই ওয়ালটন বাড়িয়ে দেয় সহায়তার হাত। সেই ২০১১-১২ মৌসুম থেকে ঢাকার ক্লাব ক্রিকেটের শীর্ষ আসর প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের টাইটেল স্পন্সরশিপ পাওয়া এই প্রতিষ্ঠান এবারো প্রিমিয়ার ডিভিশনে স্পন্সরশিপে স্বত্ব নিয়ে আশ্বস্ত করেছে বিসিবিকে। এর আগে এক একটি আসরের জন্য বিসিবি’র সঙ্গে চুক্তিবদ্ধ ছিল দেশের শীর্ষস্থানীয় এই প্রতিষ্ঠানটি। এবার তারা ২ মৌসুমের জন্য ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের স্পন্সরশিপ কিনে নিয়েছে। লীগের খেলা মাঠে গড়ানোর আগেই পেয়েছে সিসিডিএম স্পন্সরশিপ। পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের নামে আজ থেকে অনুষ্ঠেয় প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের নামকরণ হচ্ছেÑ‘ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ ২০১৬-১৭ পাওয়ার্ড বাই মার্সেল।’
গতকাল মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে পৃষ্ঠপোষকের নাম ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। গতবারের চেয়ে ২০ শতাংশ বেশি অর্থে এবার প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের টাইটেল স্পন্সরশিপ চুক্তি সম্পাদনের কথা জানিয়েছেন প্রতিষ্ঠানটির সিনিয়র অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম। গত ৯ মার্চ উন্মুক্ত টেন্ডার বিজ্ঞপ্তি দিয়ে সর্বোচ্চ দরদাতা প্রতিষ্ঠান ওয়ালটন গ্রæপকে টাইটেল স্পন্সর হিসেবে বেছে নেয়া হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানিয়েছেন টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও বিসিবি পরিচালক সাইফুল আলম চৌধুরী স্বপন। এই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মিলটন আহমেদ। ভবিষ্যতে সিসিডিএম’র অন্যসব আসরেও স্পন্সরশিপের আগ্রহ ব্যক্ত করেছেন ওয়ালটন গ্রæপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরো


আরও
আরও পড়ুন