Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

রৌমারীতে অগ্নিকান্ডে শিশুর মৃত্যু মা আহত

| প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : কুড়িগ্রামের রৌমারীতে এক ভয়াবহ অগ্নিকান্ডে ২ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। এ সময় মা শাহিদা বেগম (২৫) অগ্নিদগ্ধ হলে রৌমারী হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার সকাল ১১টার দিকে রৌমারী উপজেলার বন্দবেড় ইউনিয়নের পালের চরগ্রামে। রৌমারী থানা পুলিশ ও ইউপি চেয়ারম্যান কবীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
জানা যায়, উপজেলার পালের চরগ্রামের আশরাফুল ইসলাম কাজের জন্য মাঠে গেলে তার স্ত্রী শাহিদা বেগম বাড়িতে রান্নার কাজে ব্যস্ত ছিলেন। এ সময় রান্নার খড়ি আনতে বাইরে গেলে আচমকা চুলার আগুন ঘরে লাগে। মুহূর্তে তা ছড়িয়ে পড়ে। গ্রামবাসী ছুটে আসলে ইতোমধ্যেই ৩টি ঘর, আসবাসপত্র, ধান-চালসহ সবকিছুই পুড়ে যায়। ঘরে ঘুমিয়ে থাকা দু’বছরের শিশু আল আমিনও পুড়ে ছাই হয়ে যায়। কোলের শিশুকে উদ্ধার করতে গিয়ে মা শাহিদা বেগম আহত হন। পরে তাকে রৌমারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন