Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইউনিলিভার বিক্রয় কর্মীকে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই, আটক ২

| প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার গোবিন্দগঞ্জে বহুজাতিক কোম্পানি ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের বিক্রয় প্রতিনিধিকে ছুরিকাঘাত করে প্রায় লাখ টাকা ছিনতাই করা হয়েছে। গত সোমবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ফাঁসিতলা-দাড়িদহ সড়কে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাইয়ের শিকার বিক্রয় প্রতিনিধি পলাশবাড়ী উপজেলার বনকপাড়া গ্রামের আলম মিয়ার পুত্র মজনু (২২)। সে গোবিন্দগঞ্জে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের স্থানীয় এজেন্ট সুমন এন্টারপ্রাইজে কর্মরত ছিল।
গোবিন্দগঞ্জে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের স্থানীয় এজেন্ট সুমন এন্টারপ্রাইজের গোডাউন ম্যানেজার আল আমিন জানান, মজনু বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার গুজিয়ার হাটে মার্কেটিং শেষে অফিসে ফেরার পথে দাড়িদহ সড়কের ফাঁসিতলার কাছে তাকে ছুরিকাঘাত করে নগদ ৯৬ হাজার টাকা ছিনতাই করে নেয়। তার বুকে ও হাতে ছুরিকাঘাত করা হয়। বর্তমানে মজনু গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মজিবুর রহমান পিপিএম বিষয়টি নিশ্চিত করে জানান, এ বিষয়ে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ দুই ছিনতাইকারীকে আটক করেছে। আটককৃতরা হলো গোবিন্দগঞ্জ পৌর সভার চাষকপাড়া গ্রামের জাকির হোসেনের পুত্র জাহিদ হাসান লাবু (২৮) ও চকগোবিন্দ ব্রীজপাড়ার মঞ্জু মিয়ার পুত্র রাশেদ মিয়া (২২)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউনিলিভার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ