Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ শাওয়াল ১৪৪১ হিজরী

গফরগাঁও প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা নবাগত উপজেলা নির্বাহী অফিসারের সাথে

| প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

গফরগাঁও উপজেলা সংবাদদাতা : গফরগাঁও প্রেসক্লাবে সাংবাদিকদেরকে সাথে মত বিনিময়ের আয়োজন করা হয় গতকাল মঙ্গলবার সকালে। প্রেসক্লাবের সভাপতি মোঃ আতাউর রহমান মিন্টুর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার ডাঃ শামীম রহমান ও বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার ভূমি শেখ শামছুল আরেফিন। অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন গফরগাঁও প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহাম্মদ আতিকুল্লাহ, প্রেসক্লাবের সাবেক সভাপতি শফিকুল কাদির, লংগাইর ইউনিয়নের চেয়ারম্যান প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুল্লাহ আল আমিন বিপ্লব, সাবেক সাধারণ সম্পাদক শেখ আবদুল আওয়াল, মোঃ তোফাজ্জল হোসেন, শফিউল আলম মারুফ ও প্রেসক্লাবের কোষাধ্যক্ষ সৈয়দ আসাদুজ্জামান সোহেল প্রমুখ। নবাগত উপজেলা নির্বাহী অফিসার ডাঃ শামীম রহমান বলেন, হলুদ সাংবাদিকতা পরিহার করতে হবে। মানুষ সব সময় ভালবাসা পেতে চায়। তবে নিরপেক্ষতা থেকে সাংবাদিকতা করলে দেশ জাতি উন্নতি লাভ করতে পারে। আমি সাংবাদিকদের সাথে সুসম্পর্ক বজায় রাখতে চাই।
আমার অফিস সাংবাদিকদের জন্য সব সময় খোলা রয়েছে। তিনি আরও বলেন, গফরগাঁও প্রেসক্লাবের উন্নয়নের জন্য আমি সকল ধরনের সহযোগিতা করব। উপজেলা নির্বাহী অফিসার পদটি অত্যন্ত গুরুত্ব। তাই আমরা সারাদিন কোন না কোন কাজ করে থাকি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গফরগাঁও


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ