Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাবিতে যৌন হয়রানির ঘটনায় তিনজনের বিরুদ্ধে মামলা

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৭, ২:৫২ পিএম

শাবি সংবাদদাতা : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে এক স্কুল ছাত্রীকে যৌন হয়রানির ঘটনায় সিলেটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মামলার আসামিরা হলেন সমাজকর্ম বিভাগের শিক্ষার্থী মাহমুদুল হাসান রুদ্র, পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী সাজ্জাদ রিয়াদ ও শাখা ছাত্রলীগ সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থ।

বুধবার সকালে ওই ছাত্রীর মা বাদী হয়ে বিচারক মো. মোহিতুল হকের আদালতে এ মামলা দায়ের করেন। ট্রাইব্যুনালের বিশেষ পিপি মো. আবদুল মালেক জানান, যৌন হয়রানির ঘটনা বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দেয়া হয়েছে।

উল্লেখ্য, গত শনিবার স্কুল ছাত্রীকে যৌন হয়রানি ও মারধর এবং ঘটনার প্রতিবাদ করায় ও বখাটেদের ছবি তোলায় শাখা ছাত্রলীগের সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থের নির্দেশে বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সরদার আব্বাস ও সহ-সভাপতি সৈয়দ নবীউল আলমকে পিটিয়ে আহত করে তার অনুসারীরা।



 

Show all comments
  • eksir uddin ১২ এপ্রিল, ২০১৭, ৭:৫৮ পিএম says : 0
    i have nothing to do?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ