Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

দুই স্থানে পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

| প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের দুই স্থানে পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু হয়েছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
পাঁচবিবি (জয়পুরহাট) উপজেলা সংবাদদাতা জানান, পাঁচবিবি উপজেলায় পানিতে ডুবে পাঁচ বছর বয়সী দুই কন্যা শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত শিশুরা হলো ঢাকার পাড়া গ্রামের সবুজ মিয়ার কন্যা সিমা আক্তার এবং একই গ্রামের রকি হোসেনের কন্যা রপা পারভীন। জানা যায়, গত মঙ্গলবার দুপুরে সিমা ও রুপা নামে দুই শিশু বান্ধবী পুকুর পাড়ে খেলতে গিয়ে অসাবধনতাবশত পুকুরের পানিতে পরে গিয়ে তলিয়ে যায়। বিকেলে শিশু দুইটি পুকুরে ভেসে উঠলে স্থানীয়রা তাদের উদ্ধার করে নিকটস্থ শালাইপুর বাজারে এক চিকিৎসকের কাছে নিয়ে যায়। পুকুরে ডুবে বেশ আগেই শিশু দুইটির মৃত্যু হয়েছে বলে ওই চিকিৎসক জানান।
সাতক্ষীরা জেলা সংবাদদাতা জানান, সাতক্ষীরায় পানিতে ডুবে সাব্বির হোসেন নামের চার বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। সে জেলার আশাশুনি উপজেলার বড়দল গ্রামের মামুন হোসেনের ছেলে। জানা গেছে, গতকাল বুধবার সকাল ১০টার দিকে সাব্বির বাড়ির পাশে খেলা করছিলো। পরে তাকে না পেয়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির পাশে একটি পুকুরে তার লাশ ভাসতে দেখা যায়।

আনোয়ারায় ট্রাকের ধাক্কায় ট্রাফিক পুলিশ নিহত
আনোয়রা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের আনোয়ারায় ট্রাকের ধাক্কায় ট্রাফিক পুলিশের এক সদস্য নিহত হয়েছেন। গতকাল বুধবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার চাতরী চৌমুহনী বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম জহির রায়হান (৪৫)। তিনি ট্রাফিক পুলিশের দক্ষিণ জোনে কর্মরত ছিলেন। ট্রাফিক পুলিশ দক্ষিণ জোনের সহকারী উপ-পরিদর্শক (এটিএসআই) ফয়সাল করিম জানান, সকালে চৌমুহনী বাজারের যানজট নিরসনে জহির ডিউটি করছিলেন। এ সময় সিইউএফএল সড়ক হয়ে আসা চট্টগ্রামগামী (ঢাকা মেট্রো-ট-৯৩৬৪) ট্রাকটি পেছন থেকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার সত্যতা স্বীকার করে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ বলেন, ঘাতক ট্রাকটি আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন।

চট্টগ্রাম


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন