Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সূবর্ণচরে ১৫ কেজি গাঁজাসহ মাদক সম্রাট আটক

| প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : সূবর্ণচর উপজেলায় অভিযান চালিয়ে ১৫ কেজি গাঁজাসহ মাদক সম্রাট মো. ফারুককে (২৮) আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। গতকাল বুধবার ভোরে উপজেলার চরজব্বর ইউনিয়নের মধ্যম চরবাগ্যা গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। মাদক সম্রাট ফারুক চরজব্বর ইউনিয়নের মধ্যম চরবাগ্যা গ্রামের ছাবেদুল হকের ছেলে। সে সূবর্ণচরে গাঁজার বিক্রির অন্যতম পাইকারি ব্যবসায়ী।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ আবু রেজা মেহেদী হাসান জানান, গাঁজা ব্যবসায়ী ফারুক দীর্ঘদিন ধরে পার্শ্ববর্তী কুমিল্লা থেকে গাঁজা এনে সূবর্ণচর উপজেলার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে পাইকারি দরে বিক্রি করত। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বুধবার ভোরে অভিযান চালিয়ে ফারুককে নিজ বাড়ি থেকে দুইটি সিনথেটিক বস্তার মধ্যে রাখা ১৫ কেজি গাঁজাসহ তাকে আটক করা হয়। জব্দকৃত গাঁজার বাজার মূল্য আনুমানিক এক লাখ পঞ্চাশ হাজার টাকা। তার বিরুদ্ধে চরজব্বর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে পুলিশে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ