Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অপহরণ ও ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন

| প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার, বগুড়া থেকে : বগুড়া শাজাহানপুরে এক স্কুল ছাত্রীকে অপহরণের পর আটকিয়ে রেখে ধর্ষণের অভিযোগে আরিফুল ইসলাম (২৩) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদÐ দেয়া হয়েছে। দÐপ্রাপ্ত যুবক শাজাহানপুর উপজেলার সাজপুর গ্রামের হাকিমুদ্দিনের ছেলে। গতকাল বুধবার বগুড়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-০১ এর বিচারক মো. আব্দুল মান্নান এই রায় প্রদান করেন।
জানা যায়, ২০১৩ সালের ৮ জানুয়ারি যাবজ্জীবন দÐপ্রাপ্ত আরিফুল ইসলাম ও তার চার সহযোগীরা সাজাপুর এলাকার রুহুল আমিনের নবম শ্রেণীতে পড়ুয়া কন্যাকে অপহরণ করে নিয়ে যায়। পরে তাকে আটকিয়ে রেখে ধর্ষণ করে। এ ঘটনায় বাদি হয়ে ১১ জানুয়ারি ওই ছাত্রীর মা শাহীনুর বেগম বাদি হয়ে শাজাহানপুর থানায় আরিফসহ ৫ জনের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণের মামলা করেন।
মামলায় রাষ্ট্রপক্ষেও আইনজীবী ছিলেন বগুড়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-০১ এর স্পেশাল পিপি অ্যাড. নরেশ মুখার্জি এবং বাদি পক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট আব্দুল মান্নান মÐল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ