Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

রামেক হাসপাতালে চিকিৎসাধীন কয়েদির মৃত্যু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৭, ৫:৩৩ পিএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইমদাদুল হক (২৬) নামের এক কয়েদির মৃত্যু হয়েছে।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে হাসপাতালের প্রিজন সেলে তার মৃত্যু হয়। ইমদাদুল নাটোরের লালপুর উপজেলার ধনঞ্জয়পাড়ার নয়ন আলীর ছেলে।

রামেকের ওয়ার্ড মাস্টার আবদুর রহমান বলেন, ইমদাদুল হক যক্ষ্মা রোগী ছিলেন। চিকিৎসার জন্য গত রোববার সকালে নাটোর কারাগার থেকে ইমদাদুলকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। ওইদিন বিকেলেই তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজন সেলে ভর্তি করলে আজ বৃহস্পতিবার তার মৃত্যু হয়।

রাজশাহী কেন্দ্রীয় কারাগারের জেলার হাবিবুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ইমদাদুল হক হেরোইন মামলার আসামি ছিলেন। এখানে আনার পর পরই গুরুতর অসুস্থ অবস্থায় তাকে রামেক হাসপাতালের প্রিজন সেলে ভর্তি করা হয়।

রাজশাহীর রাজপাড়া থানার কর্তব্যরত উপ-পরিদর্শক (এসআই) তসলিমা বেগম বলেন, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আসামি মারা যাওয়ায় এ থানাতেই তার অপমৃত্যুর (ইউডি) মামলা হয়েছে।

ইমদাদুলের লাশ ময়নাতদন্ত করা হয়েছে। বিকেলে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন