Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ০৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

গোবিন্দগঞ্জে ৬০ লক্ষাধিক টাকার মোবাইল ফোন চুরি

| প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

গোবিন্দগঞ্জ উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌর শহরে একই রাতে স্যামসং মোবাইল ফোনের ২টি শো-রুমের তালা ভেঙে ৬০ লক্ষাধিক টাকার মোবাইল ফোন সেট ও টাকা চুরি হয়েছে। এ ঘটনায় পুলিশ আজিজার রহমান নামে মার্কেটের এক পাহারাদার কে আটক করেছে।
পুলিশ ও দোকান মালিকরা জানান, গোবিন্দগঞ্জ পৌর শহরের ব্যবসায়িক প্রাণকেন্দ্র পুরাতন মায়ামনি মোড়ে গত বুধবার দিবাগত রাতে সংঘবদ্ধ একটি চক্র সুপরিকল্পিতভাবে ঢাকা-রংপুর মহাসড়ক সংলগ্ন এইচ বি প্লাজায় আবু খালিদ বিপ্লব ও হাইস্কুল মার্কেটে রবিউল হাসান বিপ্লব পরিচালিত স্যামসং মোবাইল ফোনের শো-রুম থেকে প্রায় ৬০ লক্ষাধিক টাকার মোবাইল ফোন সেট ও শো-রুমে রক্ষিত নগদ টাকা চুরি করে নিয়ে গেছে। শো-রুম মলিকদের পক্ষ থেকে থানায় পৃথক দু’টি অভিযোগ করা হয়েছে।
পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে মার্কেট দু’টির পাহারাদার আজিজার রহমানকে আটক করেছে। আজিজার রহমান পৗর এলাকার সোনার পাড়ার বাসিন্দা। এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মজিবুর রহমান পিপিএম বিষয়টি নিশ্চিত করে জানান, তদন্ত চলছে। জিঞ্জাসাবাদের জন্য পাহারাদারকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোবিন্দগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ