Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

মাহিমার চিকিৎসায় সাহায্যের আবেদন

| প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ছয় বছরের ফুটফুটে শিশু মাহিমা। ঠোঁটের কোণে লেগে থাকে এক চিলতে হাসি। দিন দিন বয়স বাড়লেও মাহিমার চলাফেরায় স্বাভাবিক শিশুরমত আচরণগত পরির্বতন হচ্ছে না। এতে মা-বাবা দিশেহারা হয়ে চিকিৎসকদের শরণাপন্না হলেন। চিকিৎসকগণ বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে জানান, মাহিমা বুদ্ধিপ্রতিবন্ধী, পাশাপাশি রয়েছে আরো দুটি বড় অসুখ, শিশুটির হৃৎপিন্ডে রয়েছে একটি ছিদ্র এবং ফুসফুসের পর্দায় রয়েছে জটিল সমস্যা, তার উন্নত চিকিৎসা জরুরি, এতে প্রায় ২০ লাখ টাকার প্রয়োজন। ফরিদপুর শহরে গুহল²ীপুর এলাকায় সরকারি জায়গায় একটি জীর্ণ ঘরে দুই সন্তান ও স্ত্রী নিয়ে মানবেতর জীবন কাটাচ্ছেন হতদরিদ্র দিনমজুর নজরুল ইসলাম।
দিনমজুর নজরুল না পারে স্ত্রী-সন্তানের মুখে দু’বেলা ভাত তুলে দিতে। না পারে সন্তানের চিকিৎসা খরচ বহন করতে। শিশুটিকে বাঁচাতে হলে হৃৎপিন্ডে অস্ত্রোপচারসহ অন্যান্য চিকিৎসা জরুরি প্রয়োজন। তাই সমাজের দানশীল, ধনবান, সহৃদয় ব্যক্তি বা প্রতিষ্ঠানের নিকট মাহিমার বাবা সন্তানের চিকিৎসায় সাহায্যের আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা-
নজরুল ইসলাম
হিসাব নং ০১০০০৭৩৮১৪০৬০
জনতা ব্যাংক, স্টেশন রোড শাখা, ফরিদপুর।
বিকাশ ০১৯৫৫৬১৭২৫৪,
মোবাইল ০১৭৩৪৩৯৪৮৮৪।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন