Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

রাজধানীতে দু’দিনে সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুর মৃত্যু : আহত ১২

| প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীতে দুই দিনে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশু ও নারীসহ ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১২ জন। নিহতদের কারোরই পরিচয় মেলেনি। তাদের লাশ ঢাকা মেডিক্যাল মর্গে রয়েছে।
পুলিশ ও মেডিক্যাল সূত্র জানায়, গত শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে যাত্রাবাড়ীর চৌরাস্তায় বেপরোয়া বাসের ধাক্কায় অজ্ঞাত শিশু (১০)সহ ২ জন আহত হয়। আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসেন পথচারীরা। এ সময় জরুরি বিভাগের চিকিৎসক শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন। অপর ব্যক্তি চিকিৎসাধীন রয়েছেন। নিহত শিশুটির পরনে ছিল হাফ প্যান্ট ও গেঞ্জি। এদিকে গতকাল শনিবার সকাল সাড়ে ৮টার দিকে উত্তরার রাজল²ী মার্কেটের সামনে দ্রুতগতির বাস চাপায় ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন অজ্ঞাত (৬০) নারী। উত্তরা পশ্চিম থানার এসআই জানে আলম জানান, নিহতের পরনে ছিল প্রিন্টের সুতি শাড়ি। তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) পাঠানো হয়েছে।
এদিকে শুক্রবার বিকেল ৪টায় মগবাজার ফ্লাইওভারের ওপর একটি দ্রুতগামী মাইক্রোবাস উল্টে চারজন আহত হয়েছেন। তাদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর। ফায়ার সার্ভিসের কর্মী ও পুলিশ এসে গাড়ির ভেতরে থাকা যাত্রীদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়।
এছাড়া একই দিন বেলা দেড়টায় এদিকে মতিঝিল শাপলা চত্বরে এনা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে গেলে রিকশাচালকসহ ৬ পথচারী আহত হয়েছেন। দুপুর দেড়টায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন, নাঈম (২৮), শফিক (৩৪), আ. রশিদ (৪৫), আলামিন (৩৫), জালাল মিয়া (৪৫) ও রঞ্জন (২৭)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানী

১৫ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ