Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

শিশু কল্যাণ পরিষদের বর্ষবরণ অনুষ্ঠান

| প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : বাংলা বর্ষবিদায় ও বর্ষবরণ উপলক্ষে বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ (বাশিকপ) দুই দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করা হয়। গত বৃহস্পতিবার বিকাল ৪টায় বাশিকপ প্রাঙ্গণে ১৪২৩ বঙ্গাব্দকে বিদায় অনুষ্ঠান উদ্বোধন করেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নূরুজ্জামান আহমেদ এমপি। বিশেষ অতিথি ছিলেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এ কে এম খায়রুল আলম। সভাপতিত্ব করেন প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশের মহাপরিচালক, বিশিষ্ট সাংবাদিক ও বাশিকপ-এর সভাপতি শাহ আলমগীর। উক্ত অনুষ্ঠানে সম্মানিত অতিথিবৃন্দ জাতীয় শিশু ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শিশুদের চিত্রাঙ্কন ও রচনা প্রতিয়োগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়। আলোচনা শেষে বাশিকপ শিশু সাংস্কৃতিক দল ও অন্তর্ভুক্ত সংগঠনসমূহের শিশুদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।
গত শুক্রবার সকাল ৮ টায় ১৪২৪ বঙ্গাব্দকে বরণ করে নেয় বাশিকপ প্রাঙ্গণে অন্তর্ভুক্ত সকল সংগঠনের শিশুরা। এরপর দিনব্যাপী সকল সংগঠনের শিশুদের অংশগ্রহণে এক আনন্দঘন পরিবেশে বর্ষবরণ অনুষ্ঠান চলে। শিশুদের অংশগ্রহণে আয়োজিত অনুষ্ঠানমালায় শিশুবন্ধুসহ সকলের উপস্থিতিতে বাশিকপ অনুপ্রাণিত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু

২৬ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন