Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

নান্দাইলে অপচিকিৎসায় ৭ বছরের শিশু মৃত্যুর পথে নারী কবিরাজ গ্রেফতার

| প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

নান্দাইল উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের নান্দাইল উপজেলার বেতাগৈর ইউনিয়নের চরকমরভাঙ্গা গ্রামের মোঃ আফাজ উদ্দিনের শিশুপুত্র আবু ছালিম (৭) একই গ্রামের নবী হোসেনের স্ত্রী কথিত কবিরাজ আম্বিয়া খাতুন ও তার মেয়ে স্মৃতি আক্তারের অপচিকিৎসায় বর্তমানে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
জানা যায়, উপজেলার চরকমরভাঙ্গা গ্রামের আফাজ উদ্দিনের শিশুপুত্র আবু ছালিমের গত ৭ এপ্রিল শরীরে প্রচন্ড জ্বর দেখা দিলে একই গ্রামের পাশের বাড়ীর নবী হোসেনের স্ত্রী কবিরাজ নামধারী আম্বিয়া খাতুন (৪০) শিশুটিকে ঝাড়ফুকের মাধ্যমে অপচিকিৎসা শুরু করে। জ্বর না কমতে দেখে গত মঙ্গলবার (১১ এপ্রিল) দিবাগত রাতে আম্বিয়া খাতুন শিশুটির হাত পাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো চাকু দিয়ে কেঁটে রক্তাক্ত জখম করে। এক পর্যায়ে লোহার ছেনি গরম করে শিশুটির হাত পায়ের বিভিন্ন জায়গায় ছ্যাঁকা দিলে তার শারীরিক অবস্থার চরম অবনতি ঘটে। আশংকাজনক অবস্থায় পরিবারের লোকজন নান্দাইল হাসপাতালে ভর্তি করে। এব্যাপারে (১৪ এপ্রিল) শুক্রবার নান্দাইল মডেল থানায় কথিত কবিরাজ আম্বিয়া খাতুন, তার সহযোগী স্বামী নবী হোসেন ও মেয়ে স্মৃতি আক্তার নামে মামলা হলে পুলিশ আম্বিয়াকে গ্রেফতার করে কোর্টে প্রেরন করেছে বলে থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নান্দাইল

৩০ সেপ্টেম্বর, ২০১৯
২২ অক্টোবর, ২০১৬

আরও
আরও পড়ুন