Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ঝুমার চিকিৎসায় সাহায্যের আবেদন

| প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

রায়পুর (ল²ীপুর) উপজেলা সংবাদদাতা : একদিন স্বপ্ন ছিল স্বামী-সংসার নিয়ে সুখ ও আনন্দে কাটবে গৃহবধূ ঝুমার জীবন। কিন্তু না। জটিল এক ক্যান্সার রোগ এসে বাসা বাঁধে তার শরীরে। আর এতে আনন্দ-উচ্ছ¡াস স্বপ্ন সব তছনছ হয়ে যায়। ঝুমা এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তার সালমা আক্তারের চিকিৎসায় রয়েছেন। তিনি বিভিন্ন পরীক্ষা করে জানান, ঝুমা স্তন ক্যান্সারে আক্রান্ত, তাকে সুস্থ করতে দীর্ঘমেয়াদি উন্নত চিকিৎসা জরুরি, এতে অনেক টাকার প্রয়োজন।
ল²ীপুরের রায়পুর উপজেলার মুন্সী ওয়ালা বাড়ির হতদরিদ্র অটোরিকশা চালক মো. ওছমানের স্ত্রী ঝুমা (৩০)। ঝুমার সাত বছরের ছেলে জিহাদও হৃদ রোগে ভুগছে। প্রতিদিন স্ত্রী ও ছেলের ভরণ-পোষণ জোগাতেই হিমশিম খেতে হয় ওছমানের। তার ওপর স্ত্রী ও ছেলে দীর্ঘদিন ভীষণ অসুস্থ। চিকিৎসায় খরচ জোগাতে বিত্তবানদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন। ইতোমধ্যে চিকিৎসায় ব্যয় বহন করতে গিয়ে সর্বস্ব হারিয়েছেন। তাই বাধ্য হয়ে সমাজের দানশীল, বিত্তবান ও হৃদয়বানদের কাছে স্ত্রী ও ছেলের চিবিৎসায় সাহায্যের আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠাবার ঠিকানা
মো. ওছমান,
মুদারাবা হিসাব নং ৩৯১৫১
ইসলামী ব্যাংক লি. ল²ীপুর শাখা,
মোবাইল ০১৭৩৫৭৮৬৭৮৭ (বিকাশ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন