Inqilab Logo

ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

কোলাহল ছেড়ে পাহাড়ে মাশরাফির নববর্ষ উদযাপন

| প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : সময়টা এমনিতেই যাচ্ছিল না ভালো। টি-২০ ক্রিকেটে ফিরিয়ে আনতে ফ্যানদের আকুতি, একটার পর একটা কর্মসূচিতেও নীরব মাশরাফি। ফ্যানদের কৌতুহল আর নিজের আবেগকে চাপা রেখে মানসিক কষ্ট কিভাবে বয়ে বেড়াবেন। প্রথম রাউন্ডের পর ৫ দিনের বিরতি পেয়ে তাই রাজধানীর ব্যস্ত কোলাহল ছেড়ে নববর্ষ উদযাপনে বেছে নিয়েছিলেন মাশরাফি পার্বত্য অঞ্চলকে। জঙ্গলে অবকাশ যাপন করেছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক। ফেসবুকে নিজের একটি ছবি শেয়ারও করেছেন মাশরাফি। ছবিটির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কোলাহল ছেড়ে অবকাশে জঙ্গলে দুইটা দিন। জঙ্গলেই মঙ্গল।’ ছেলে সাহেলকে দিয়ে নববর্ষের শুভেচ্ছা বার্তা ভক্তদের কাছে পৌঁছে দিয়েছেন ‘এবার বৈশাখী ঝড়ে সে রুমাল উড়িয়ে দিও। বৈশাখী শুভেচ্ছা নিও। সবাইকে নববর্ষের শুভেচ্ছা।’
সদ্য শেষ হয়ে যাওয়া শ্রীলংকা সিরিজই ছিল আন্তর্জাতিক টি-টোয়েন্টির শেষ সিরিজ। প্রথম ম্যাচ হারলেও ২য় ম্যাচ জিতে ১-১ সমতায় সিরিজ ড্র করে বাংলাদেশ। ২৮ টি-টোয়েন্টিতে বাংলাদেশকে নেতৃত্ব দেন ম্যাশ। যার মধ্যে ১০টিতে জয় পায় বাংলাদেশ। বাংলাদেশের যে কোন অধিনায়কের জন্য এটি সর্বোচ্চ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন