Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোম্পানীগঞ্জে যুবদল নেতার দোকান জ্বালিয়ে দিয়েছে দুর্বৃত্তরা

| প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

কোম্পানীগঞ্জ ( নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : কোম্পানীগঞ্জে যুবদলের নেতা হুমায়ুন কবিরের দোকানে একদল দুষ্কৃতিকারী আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছে। আগুনে দোকানের ২ লাখ ৫০ হাজার টাকার মালামাল পুড়ে চাই হয়ে যায়। গত শনিবার ভোর রাতে উপজেলার সিরাজপুর ইউনিয়নের মোহাম্মদ নগর নামকস্থানে এ ঘটনাটি ঘটেছে।
জানা যায়, একদল দুর্বৃত্ত শনিবার ভোর রাতে মাঈশা দোকানে আগুন দিয়ে পালিয়ে যায়। আধা ঘন্টার মধ্যে দোকান ও দোকানে থাকা মালামাল সম্পূর্ণ পুড়িয়ে ছাই হয়ে যায়। দোকান মালিক হুমায়ুন কবির খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে এসে দেখে তার দোকান সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে। এ সম্পর্কে স্থানীয় ইউপি সদস্য হায়দার হোসেন স¤্রাট এ প্রতিবেদক কে জানান, কে বা কাহারা আগুন দিয়েছে সেটি সঠিকভাবে বলা যাচ্ছে না। এ ঘটনায় এলাকায় দোকানদারদের মধ্যে আতংক বিরাজ করছে।
এদিকে সিরাজপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আফতাব আহমেদ বাচ্চু, উপজেলা যুবদলের সভাপতি আবদুল মতিন লিটন ঘটনারস্থল পরিদর্শন করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোম্পানীগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ