Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

আমেরিকায় রেস্তোরাঁর চলন্ত মেঝেতে আটকে প্রাণ গেল শিশুর

| প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : রেস্তোরাঁর চলন্ত মেঝের সাথে যুক্ত টেবিল ও দেয়ালের মাঝখানে শিশুটির মাথা আটকে গেলে সে মারাত্মকভাবে আহত হয় এবং পরে হাসপাতালে মারা যায় সে। মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে গত শুক্রবার। ঘটনার পর থেকে দ্য সান ডায়াল রেস্তোরাঁটি পরবর্তী নোটিশ না দেয়া পর্যন্ত বন্ধ রাখা হয়েছে।
‘শিশুটি অন্যসব শিশুদের মতই চলাফেরা করছিল। হঠাৎ করেই সে নিজেকে আবিষ্কার করে ঘূর্ণায়মান মেঝে এবং দেয়ালের মাঝে আটকা পড়া অবস্থায়’- গত শনিবার সাংবাদিকদের এমনটাই জানান পুলিশের কর্মকর্তা ওয়ারেন পিকার্ড।
আটলান্টা পুলিশের এক বিবৃতিতে বলা হয়েছে, শিশুটি আটকা পড়ার পর ওই রেস্তোরাঁর চলন্ত মেঝেটি স্বয়ংক্রিয়ভাবেই থেমে যায়। সেখানকার কর্মীরা শিশুটিকে ছাড়িয়ে আনতে সক্ষম হলেও তার মাথা এবং মস্তিষ্কে মারাত্মক চোট লাগে। ওই রেস্তোরাঁটি ওয়েস্টিন হোটেলের ওপরে অবস্থিত। সেখান থেকে শহরটির ৩৬০-ডিগ্রী দৃশ্য দেখা যায় বলে আটলান্টার অন্যতম আকর্ষণীয় একটি এলাকা সেটি। সূত্র : বিবিসি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন