Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ মার্চ ২০১৯, ০৯ চৈত্র ১৪২৫, ১৫ রজব ১৪৪০ হিজরী।

পান্থপথে আরও বৃহৎ পরিসরেস্বপ্নের নতুন আউট

প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

‘স্বপ্ন’ বাংলাদেশের সর্ববৃহৎ রিটেইল চেইন শপ। ‘কষ্টের টাকায় শ্রেষ্ঠ বাজার’- এই শ্লোগান নিয়ে ঢাকা,  চট্টগ্রাম ও সিলেটে ৪৭টি সুসজ্জিত বৃহৎ আউটলেটের মাধ্যমে ‘স্বপ্ন’  নিত্যনতুন অফার ও বাজারদর থেকে সাশ্রয়ী মূল্যে পণ্য সরবরাহ করে স্থানীয় ক্রেতাদের সর্বোত্তম সেবা প্রদান করে আসছে। সেবার এই ধারাবাহিকতা বজায় রাখতেই রাজধানীর পান্থপথ, কলাবাগান, শুক্রাবাদ, রাজাবাজার, ফার্মগেট ও এর আশপাশের এলাকার ভোক্তা-সাধারণের কথা মাথায় রেখে ‘স্বপ্ন’ ১ মার্চ পান্থপথে স্কয়ার হসপিটালের পাশে ইউনিয়ন হাইটসের নিচতলায় দেশের বৃহত্তম রিটেইল চেইন শপ স্বপ্নের আরও একটি আউটলেট করেছে। নতুন এই আউটলেটটির উদ্বোধন করেন সাব্বির হাসান নাসির, এক্সিকিউটিভ ডিরেক্টর এসিআই লজিস্টিকস লিমিটেড।
উদ্বোধনী অনুষ্ঠানে সাব্বির বলেন, ‘২০০৮ সালে স্বপ্ন তাদের যাত্রা শুরু করে এবং বর্তমানে স্বপ্ন ঢাকা,  চট্টগ্রাম ও সিলেটে ৪৭টি নিজস্ব আর ১১টি ফ্রেনচাইজ আউটলেট নিয়ে কার্যক্রম পরিচালনা করছে। একই সাথে ভোক্তাদের জীবনযাত্রার মান উন্নয়নের জন্য স্বপ্ন প্রতিনিয়ত নিচ্ছে  অভিনব সব পদক্ষেপ, স্বপ্ন লাইফ তারই একটি অংশ। প্রতিদিন হাজারো ক্রেতার ছোট ছোট স্বপ্ন পূরণের অংশীদার হওয়ার জন্য ‘স্বপ্ন’ অক্লান্ত পরিশ্রম চালিয়ে যাচ্ছে। উদ্বোধনী  অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সোহেল তানভীর খান, বিজনেস ডিরেক্টর, এসিআই লজিস্টিকস লিমিটেড, আবু নাছের, অপারেশনস ডিরেক্টর, এসিআই লজিস্টিকস লিমিটেড, সাইফুল আলম,  বিজনেস হেড, এসিআই লজিস্টিক লিমিটেড এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা। বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ