Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাপান থেকে রূপালী ব্যাংকের মাধ্যমে রেমিটেন্স পাঠাতে পারবেন

| প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

সম্প্রতি রূপালী ব্যাংক লিমিটেড এবং জাপানের শীর্ষস্থানীয় রেমিটেন্স প্রেরণকারী প্রতিষ্ঠান জাপান রেমিট ফাইন্যান্স কোং লি: (জেআরএফ) এর মধ্যে রেমিটেন্স ড্রয়িং ব্যবস্থা স্থাপনে চুক্তি সাক্ষরিত হয়েছে। টোকিওর জাপান রেমিট ফাইন্যান্স কোং লি: এর প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত চুক্তিপত্র স্বাক্ষর অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. আতাউর রহমান প্রধান ও জেআরএফ এর প্রেসিডেন্ট সারোয়ার সানি হোসেন। ব্যাংকের চেয়ারম্যান মনজুর হোসেন, রেমিটেন্স বিভাগের উপ-মহাব্যবস্থাপক মো: ফয়েজ আলম, জেআরএফের পরিচালক মাসাহিকু ও তানাবেসহ জেআরএফের অন্যন্য উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য ২০১১ সালে প্রতিষ্ঠিত জাপান রেমিট ফাইন্যান্স কোং লি: (জেআরএফ) জাপানের একটি আন্তর্জাতিক রেমিটেন্স কোম্পানি। জেআরএফ এর সাথে রূপালী ব্যাংকের রেমিটেন্স ড্রয়িং ব্যবস্থা স্থাপনের ফলে জাপানসহ বিশ্বের বিভিন্ন দেশ থেকে জেআরএফ এর শাখা অফিস/ এজেন্টের মাধ্যমে প্রবাসী বাংলাদেশিরা রূপালী ব্যাংকের ৫৬৩টি শাখায় তাদের বেনিফিসিয়ারির হিসাবে দ্রæত ও নিরাপদে রেমিটেন্স প্রেরণ করতে পারবেন অথবা গোপন পিন নম্বরের মাধ্যমে স্পট ক্যাশ রেমিটেন্সও প্রেরণ করতে পারবেন। গ্রাহকগণ স্পটক্যাশ রেমিটেন্সের টাকা রূপালী ব্যাংকের যে কোন শাখা থেকে দ্রæত ও নিরাপদে নগদ উত্তোলন করতে পারবেন। Ñপ্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাপান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ