Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুই ভেন্যুতেই বৃষ্টির দাপট

প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) দ্বিতীয় রাউন্ডে ওয়ালটন সেন্ট্রাল জোন ও প্রাইম ব্যাংক সাউথ জোনের মধ্যকার ম্যাচের দ্বিতীয় দিনের খেলা বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে। গতকাল রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে নির্ধারিত সময় সকাল সাড়ে ৯টায় দ্বিতীয় দিনের খেলা শুরু হওয়ার কথা ছিল। কিন্তু আগের রাত থেকেই শহরটিতে রাজত্ব করছিলো বৃষ্টি। দুপুর পর্যন্ত অপেক্ষা করেও তাই দিনের খেলা শুরু করা সম্ভব হয়নি। আড়াইটার দিকে দ্বিতীয় দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা। একই পরিণতি বগুড়ার শহীদ টান্দু স্টেডিয়ামেরও। একটি বলও গড়ানো যায়নি বৃষ্টির দাপটে। এর আগে প্রথম দিনেও বৃষ্টির বাগড়ায় শেষ সেশনে একটি বলও খেলা হয়নি। বৃষ্টির আগ পর্যন্ত ৬৩.২ ওভারে ৫ উইকেটে ২৩৩ রান সংগ্রহ করেছে ওয়ালটন সেন্ট্রাল জোন। তানভীর হায়দার ২৩ ও শরীফউল্লাহ ৭ রানে অপরাজিত আছেন। শামসুর রহমান ১০৩ ও শুভাগত হোম ৮৩ রান করেছেন।
সেন্ট্রাল জোন- সাউথ জোন
ওয়ালটন সেন্ট্রাল জোন ১ম ইনিংস : ২৩৩/৫ (৬৩.২ ওভারে), রনি ০, সামছুর শুভ ১০৩, মার্শাল আইয়ুব ৫, শুভাগতহোম ৮৩,আল আমিন জুনি : ৬, তানভীর ২৩ (ব্যাটিং), শরীফুল্লাহ ৭ (ব্যাটিং), রবিউল ২/৫২, রাজ ১/৮১, সোহাগ গাজী ১/৬২, আসিফ ১/১৯।
ইস্ট জোন-নর্থ জোন
ইসলামী ব্যাংক ইস্ট জোন ১ম ইনিংস : ২০৩/৮ (৭৬.০ ওভারে), সাদমান ৩৩, লিটন দাস ৪৩, মুমিনুল ৩১, তাসামুল ৪৫, কাপালী ৪, আসিফ ৪, ইরফান শুকুর ৫, আবুল হাসান রাজু ১৮, কামরুল রাব্বী ১২, সানজামুল ৩/৩৩, নাসির ২/২৭,তাইজুল ১/২৫,মাহামুদুল হাসান ১/৫৮, শুভাাশিষ ১/২০।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই ভেন্যুতেই বৃষ্টির দাপট

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ