Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাকৃবিতে ছাত্রদলের সাবেক কর্মীকে পিটিয়েছে ছাত্রলীগ

| প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

বাকৃবি সংবাদদাতা : পূর্বশত্রুতার জের ধরে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) ছাত্রদলের কর্মী সন্দেহে একজনকে পিটিয়েছে শাখা ছাত্রলীগের কিছু কর্মী। বিশ্ববিদ্যালয়ের হোয়াইট হাউসের সম্মুখে এই ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল (সোমবার) দুপুর সোয়া ১২টার দিকে মাস্টার্স শিক্ষার্থী জিতেন্দ্রনাথ ভূঁইয়ার উপর অতর্কিত হামলা চালায় ছাত্রলীগের কর্মীরা। রড ও লাঠি দিয়ে উপর্যুপরি হামলা চালানোর সময় আশপাশের লোকজন গিয়ে তাকে উদ্ধার করে অটোরিকশাতে তোলে দেয়। পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজে পাঠানো হয়।
এ বিষয়ে ছাত্রদলের জ্যেষ্ঠ সহ-সভাপতি রুহুল আমিন বলেন, জিতেন্দ্রনাথ ছাত্রদলের কর্মী। আমরা এই হামলার বিচার দাবি করছি। তবে জিতেন্দ্রনাথ ভূঁইয়া ছাত্রদলের সাথে সংশ্লিষ্টতা অস্বীকার করেন।
এ বিষয়ে প্রক্টর অধ্যাপক ড. এ কে এম জাকির হোসেন বলেন, ভুক্তভোগী একসময় ছাত্রদলের সাথে সংশ্লিষ্ট ছিল। এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাকৃবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ