Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সীমান্তের চিকিৎসায় সাহায্যের আবেদন

| প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : আড়াই বছরের ফুটফুটে শিশু সীমান্ত সাহা। দুষ্টুমি, দূরন্তপনা আর ভালোবাসায় ভরে থাকত ঘর থেকে বাইরে। কিন্তু ভাল-মন্দ কিছু বোঝার আগেই ব্রেইন টিউমারে আক্রান্ত হয়ে তীব্র মাথাব্যথা ও শারীরিক সমস্যা নিয়ে ঠাঁই হয়েছে বিছানায়। খুলনা গাজী মেডিকেল কলেজ হাসপাতালের শিশু বিশেষজ্ঞ অধ্যাপক ডা. এম এ হাসান পরীক্ষা-নিরীক্ষা করে জানান, সীমান্ত জটিল ব্রেইন টিউমারে ভুগছে। তাকে সুস্থ করতে ঢাকার নিওরো সার্জারি হাসপাতালে আগামী ৭-১০ দিনের মধ্যে অস্ত্রপচারের মাধ্যমে উন্নত চিকিৎসা দিতে হবে। তা না হলে তার জীবন রক্ষা করা দুরূহ হয়ে পড়বে। এতে প্রায় ৫ লাখ টাকার প্রয়োজন।
গোপালগঞ্জ জেলা শহরের পাচুরিয়া গ্রামের দরিদ্র দোকান শ্রমিক সুশান্ত সাহার ছেলে সীমান্ত সাহা। দরিদ্র পিতার পক্ষে শিশু সন্তানের চিকিৎসা ব্যয় বহন করা সম্ভব হচ্ছে না। তাই সীমান্তের কাকা বাদল সাহা বাধ্য হয়ে সমাজের দানশীল, হৃদয়বান ও বিত্তবানদের কাছে ফুটফুটে শিশু সীমান্ত সাহার চিকিৎসায় সাহায্যের আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা-
বাদল সাহা
হিসাব নং-১০০১২১০০০২৫৬৮৬, এক্সিম ব্যাংক,
টুঙ্গিপাড়া শাখা, গোপালগঞ্জ।
মোবাইল : ০১৯১২৫৪৪১৪৩, ০১৯১১২৯১৮০৫
বিকাশ : ০১৭১৬-০৩২৬৪৭।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ