Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৬ ডিসেম্বর ২০১৭, ০২ পৌষ ১৪২৪, ২৬ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী

কেমন আছেন সালমান শাহর সাবেক স্ত্রী সামিরা

| প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

বিনোদন ডেস্ক : বাংলাদেশের চলচ্চিত্রে এক অবিস্মরণীয় নাম সালমান শাহ। তার মৃত্যু হলেও, প্রজন্ম থেকে প্রজন্মে এখনো দর্শকের মনে বেঁচে আছেন। তার জনপ্রিয়তায় এতটুকুও কমেনি। সালমান শাহর জীবনের গুরুত্বপূর্ণ অধ্যায় ছিল তার সংসার ও স্ত্রী সামিরা হক। সালমানের মৃত্যুর পর সামিরা অনেকটা আড়ালে চলে যান। বিয়ে করে ঘর সংসারও শুরু করেন। এখন তিনি থাইল্যান্ড প্রবাসী। সালমানের মৃত্যুর কয়েক বছর পর তিনি বিয়ে করেন মুস্তাক ওয়াইজ নামে এক ব্যবসায়িকে। তাকে নিয়ে থাইল্যান্ডে বসবাস করছেন। তিনি এখন তিন সন্তানের জননী। বড় ছেলে ও ছোট দুই মেয়ে। সেখানে সামিরার ছোট দুই বোন ফাহরিয়া হক ও হুনায়জা শেখ তাদের স্বামী সন্তান নিয়ে বসবাস করেন। সামিরা বাংলাদেশে খুব একটা আসেন না। আসলেও এড়িয়ে চলেন মিডিয়া বা কোলাহল। একান্তে নিকটাত্মীয়দের সঙ্গে দেখা করেন। সালমানের মৃত্যুর পর থেকেই নিজেকে সবকিছুর আড়ালে নিয়ে যান তিনি। এদিকে সামিরার বাবা শফিকুল হক হীরা জানিয়েছিলেন, সালমানের মৃত্যুতে সামিরা ভেঙে পড়েন। সবাই নায়ক হারানোর ব্যথায় কেঁদেছিল। আর আমার মেয়ে কেঁদেছিল বিধবা হওয়ার যন্ত্রণায়। সেই কষ্ট কেউ বোঝার আগেই তাকে নিয়ে নানা রকম অপবাদ ছড়ানো হয়। যাক, সবার দোয়ায় সামিরা এখন ভালো আছে। স্বামী-সন্তান নিয়ে তার সুখের সংসার। তিনি জানিয়েছিলেন, সালমানের মৃত্যুদিনে সামিরা কারও সঙ্গে কথা বলে না। নিজের মতো করে থাকেন। মানতে পারেন না সালমানের সাবেক স্ত্রী শব্দটিও।

 

 


Show all comments
  • রিপন ১৯ এপ্রিল, ২০১৭, ৩:৫৮ এএম says : 2
    কোনটা সত্য সেটা আল্লাহই ভালো জানে।
    Total Reply(0) Reply
  • Md Momin ১৯ এপ্রিল, ২০১৭, ৪:২০ এএম says : 0
    So Nice
    Total Reply(0) Reply
  • বাংলাদেশে জংগিবাদ, সন্ত্রাসবাদ নির্মুলে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী, সফল দেশ নেত্রী, বাংলাদেশের রুপকার শেখ মজিবুর রহমানের সুযোগ্য কন্যা শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে প্রশংসা করছি। তিনি সন্ত্রাস নির্মুলে সর্বদায় সচেষ্ট থাকেন। জংগিবাদ, সন্ত্রাসবাদ নির্মুলে সকল শিক্ষা প্রতিষ্ঠানের পাঠ্যপু্স্তকে করনীয় সম্পর্কে প্রয়োজনীয় নির্দেশিকা প্রনয়ন করে যথাযথ ব্যবস্থা গ্রহন করার জন্য সবিনয় অনুরোধ করছি। তাছাড়া ধর্মীয় শিক্ষকদেরকে এব্যাপারে শুক্রবারের জুমার নামাজের পূর্বে বয়ান করার নির্দেশনা দেয়ার জন্যও অনুরোধ করছি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।