Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিমান বাংলাদেশ ট্রাভেলস অ্যান্ড ট্যুরিজম ফেয়ার

| প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

প্রতি বছরের ন্যায় ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব) আয়োজন করছে বিমান বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ার (বিটিটিএফ) ২০১৭। আগামী ২০-২২ এপ্রিল, ২০১৭ বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনফারেন্স সেন্টার (বিআইসিসি) এ অতীতের থেকে আরো বড় পরিসরে সপ্তম বারের মতো এই মেলা আয়োজন করা হচ্ছে। মেলায় ১০টি প্যাভিলিয়ন, ১৮টি মিনি প্যাভিলিয়নসহ প্রায় ১৪০টি স্টল থাকবে। তিন দিনব্যাপী অনুষ্ঠিতব্য এই মেলায় দেশের শীর্ষস্থানীয় ট্যুর অপারেটর, ট্র্যাভেল এজেন্ট, বিমান সংস্থা, স্থানীয় ও আন্তর্জাতিক হোটেল, রিসোর্ট, ব্যাংক, মুক্তিযুদ্ধ জাদুঘর, প্রতœতত্ত¡¡ অধিদপ্তর ও শিক্ষাপ্রতিষ্ঠানসহ পর্যটন সংশ্লিষ্ট বিভিন্ন প্রতিষ্ঠান অংশগ্রহণ করবে। বিদেশি অংশগ্রহণের মধ্যে নেপালের জাতীয় পর্যটন সংস্থা নেপাল ট্যুরিজম বোর্ড, নেপাল অ্যাসোসিয়েশন অব ট্যুর অ্যান্ড ট্রাভেল এজেন্টস (নাটা), ট্যুরিজম অথোরিটি অব থাইল্যান্ড, ভারতের পশ্চিমবঙ্গ ও ত্রিপুরার পর্যটন মন্ত্রণালয় অংশগ্রহণ করবে। এ ছাড়াও ভুটান, নেপাল, সিঙ্গাপুর, থাইল্যান্ড, মিয়ানমার, দুবাই, ফিলিপাইন, আসাম, তুরস্ক, কম্বোডিয়া, শ্রীলঙ্কা, ভারতের পশ্চিমবঙ্গ, উড়িষ্যা, কাশ্মির ও ত্রিপুরার শীর্ষস্থানীয় ট্যুর অপারেটর ও ট্র্যাভেল এজেন্ট তাদের অংশগ্রহণ নিশ্চিত করেছে। সে হিসেবে ১৩টি দেশের প্রায় ৫০ জন বিদেশি ঊীযরনরঃড়ৎ এ মেলায় আসছেন।
মঞ্চে উপবিষ্ট পর্যটন করপোরেশনের চেয়ারম্যান অপরূপ চৌধুরী, ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা ড: মো. নাসির উদ্দিন, ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ারের (বিটিটিএফ) এ বছরের টাইটেল স্পন্সর বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জিএম (পিআর) শাকিল মিরাজ, প্রিমিয়াম স্পন্সর আইএফআইসি ব্যাংকের ডিএমডি ও হেড অফ বিজনেস শাহ্ এমডি মইনউদ্দিন, স্পন্সর মাস্টারকার্ডের সহ-সভাপতি গিতানক ডি. দত্ত, টোয়াবের সভাপতি তৌফিক উদ্দিন আহমেদ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।-প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিমান

১৩ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ