Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএডিসি অফিসার্স অ্যাসোসিয়েশনের নির্বাচন সভাপতি মিজানুর রহমান সম্পাদক মোহাম্মদ মোয়াজ্জেম

প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

গত ২৭ ফেব্রুয়ারি বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি)-এর কৃষিভবনস্থ সম্মেলন কক্ষে বিএডিসি অফিসার্স এসোসিয়েশন-এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় দু’বছর মেয়াদী সমিতির নতুন কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে যুগ্ম-সচিব (নিওক) মোঃ মিজানুর রহমান সভাপতি ও হিসাব নিয়ন্ত্রক মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন। এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে মোঃ মোসলে উদ্দিন জুয়েল ও অর্থ সম্পাদক পদে মোঃ জামাল উদ্দিন নির্বাচিত হন। -বিজ্ঞপ্তি



 

Show all comments
  • Md.Zaker Husain ৮ সেপ্টেম্বর, ২০২২, ১০:২৬ পিএম says : 0
    এটা কেমন কথা!সভাপতি জেনারেল পুল থেকে হতে হবে এই কারণে সব নর্মস বাদ দিয়ে একজন জুনিয়রকে দায়িত্ব দিতে হবে এটা কী খুব জরুরী ছিলো, যেখানে অর্থ পুল থেকে একজন সিনিয়রকে সেক্রেটারী জেনারেলের জন্যে প্যানেলের করা হয়েছে? অতীতে সারাজীবন সিনিয়র জুনিয়র সমন্বয়ের মাধ্যমে এই দুটি পোস্ট প্যানেলভূক্ত করা হয়ে আসছে।জিনিসটা একজন জুনিয়র সভাপতি অর্থাৎ সিনিয়র পোস্ট হোল্ড করবে আর সিনিয়র হবে তার অধীন বা জুনিয়র।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএডিসি অফিসার্স অ্যাসোসিয়েশনের নির্বাচন সভাপতি মিজানুর রহমান সম্পাদক মোহাম্মদ মোয়াজ্জেম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ