Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রংপুরে শিশু হত্যার দায়ে এক ব্যক্তির যাবজ্জীবন

| প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

রংপুর জেলা সংবাদদাতা : রংপুরে শিশুহত্যার অভিযোগে একব্যক্তির যাবজ্জীবন কারাদন্ডাদেশ দিয়েছেন আদালত। বুধবার দুপুরে রংপুরের বিশেষ জজ আদালতের বিচারক নরেশ চন্দ্র সরকার এই আদেশ দেন।
প্রমাণিত হওয়ায় নাজমুল ইসলাম নামের একব্যক্তিকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত। এ মামলায় আরেকজনকে খালাস দেয়া হয়েছে।
জানা গেছে, ২০০৮ সালের ১৭ জুলাই রংপুর মহানগরীর খামারপাড়ায় একটি পুকুরে একই এলাকার আয়নাল মিয়ার পুত্র রাকিব (৮) ৩ বন্ধু মিলে গোসল করতে যায়। তারা পুকুরে নেমে গোসল করার সময় দারোয়ান শহিদুল তাদের গালিগালাজ করে উঠে আসতে বললে শিশু রাকিবসহ তার বন্ধুরা পুকুর থেকে উঠে চলে যাবার সময় একই এলাকার নাজমুল তাদের ধাওয়া দিয়ে রাকিবকে ধরে গাছের ডাল ভেঙ্গে বেদম মারতে থাকে। এক পর্যায়ে তাকে মাটিতে আছড়ে ছুঁড়ে ফেললে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহত রাকিবের পিতা আয়নাল বাদী হয়ে কোতোয়ালী থানায় হত্যা মামলা দায়ের করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রংপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ