Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৭ এপ্রিল ২০১৭, ১৪ বৈশাখ , ১৪২৪, ২৯ রজব ১৪৩৮ হিজরী।

যৌথ চ্যাম্পিয়ন বাংলাদেশ-ভারত

| প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : উৎসবের মঞ্চ প্রস্তুত ছিল। কিন্তু বেরসিক বৃষ্টিতে মøান সেই উৎসব। ফিজিক্যালি চ্যালেঞ্জড ত্রিদেশীয় টি-২০ ক্রিকেটের ফাইনালের প্রাণ কেড়ে নিল বৃষ্টি! গতকাল ফাইনালে মুখোমুখি হওয়ার কথা বাংলাদেশ ও ভারতের। কিন্তু আগের রাতের বৃষ্টিতে জগন্নাথ হল মাঠ খেলার অনুপযুক্ত। দুপুর ২টা ৩০ মিনিটে আম্পায়াররা খেলা পরিত্যক্ত করে যৌথভাবে বাংলাদেশ ও ভারতকে চ্যাম্পিয়ন ঘোষণা করেন। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় বাংলাদেশের সুজাউল ইসলাম। ব্যাট হাতে ৭৯ রান ও বল হাতে ৪ উইকেট নিয়েছেন সুজাউল। সেরা ব্যাটসম্যানও স্বাগতিকদের ফয়সাল খান। দুই ইনিংসে তার রান ১০৪। বোলিং সেরার পুরস্কারও উঠেছে ২ ম্যাচে ৫ উইকেট নেয়া লাল-সবুজ দলের মোজাম্মেল হক বাবুর হাতে। আর সেরা ফিল্ডারও বাংলাদেশের রাশেদ শিকদার।
আনুষ্ঠানিকতা শেষে দুই দলের অধিনায়কের হাতে ট্রফি তুলে দেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়। এ সময় উপস্থিত ছিলেন বিসিবি পরিচালক আকরাম খান, ওয়ালটন গ্রæপের নির্বাহী পরিচালক (পলিসি, এইচআরএম এন্ড এডমিন) এসএম জাহিদ হাসান, সিনিয়র অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম ও বাংলাদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন ফর দ্য ফিজিক্যালি চ্যালেঞ্জডের (বিসিএপিসি) সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের শিক্ষক অধ্যাপক ড. শেখ আবদুস সালাম।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।