Inqilab Logo

ঢাকা, রোববার, ১৭ ডিসেম্বর ২০১৭, ০৩ পৌষ ১৪২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী

বিজয়নগরে মৎস্যমন্ত্রীকে বয়কটের ঘোষণা উপজেলা আ.লীগের

| প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাড. ছায়েদুল হকের সমাবেশ নিয়ে উপজেলা আ.লীগের দু’পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টির পর এবার জেলার বিজয়নগর উপজেলা প্রাণিসম্পদ হাসপাতাল উদ্বোধনী অনুষ্ঠান নিয়েও বিভেদ তৈরি হয়েছে। প্রাণিসম্পদ হাসপাতাল উদ্বোধনী অনুষ্ঠানে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী অ্যাড. ছায়েদুল হক ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরীকে সঙ্গে না নিয়ে এলে অনুষ্ঠান বর্জনের ঘোষণা দিয়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. তানভীর ভূঁইয়া। পাশাপাশি উপজেলা আ.লীগের সভাপতি অ্যাড. জহিরুল ইসলাম ভূঁইয়াও অনুষ্ঠান বর্জনের ঘোষণা দেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে বিজয়নগর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে তারা এ ঘোষণা দেন। আগামী রোববার বিজয়নগর উপজেলা প্রাণিসম্পদ হাসপাতাল উদ্বোধন ও সুধি সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে অ্যাড. তানভীর ভূঁইয়া বলেন, বিজয়নগর উপজেলা প্রাণিসম্পদ হাসপাতাল উদ্বোধনের জন্য মন্ত্রী ছায়েদুল হকের অফিসিয়াল সফরসূচি আমরা পাইনি। জেলা ও উপজেলা আ.লীগও মন্ত্রীর সফরসূচির ব্যাপারে কিছু জানে না। ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আ.লীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সঙ্গে পরামর্শ করে মন্ত্রী ছায়েদুল হকের সফরসূচি স্থগিত করার দাবি জানান তিনি। তবে মন্ত্রী যদি সংসদ সদস্য মোকতাদির চৌধুরীকে সঙ্গে নিয়ে আসেন তাহলে তাকে সবাই মিলে স্বাগত জানাবো। সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিজয়নগর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন নাহার টুনি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. তানভীর ভূঁইয়া প্রমুখ।

 


Show all comments
  • কাজি কামাল ২১ এপ্রিল, ২০১৭, ১:২১ পিএম says : 0
    .......................... চাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ