Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০১৭, ০৯ কার্তিক ১৪২৪, ০৩ সফর ১৪৩৯ হিজরী

মে-অক্টোবরের মধ্যেই পৃথিবী ধ্বংস হবে : হরেসিও ভিলেগাস

| প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : ধ্বংস হবে পৃথিবী! এই নিয়ে বিশ্বজুড়ে শুরু হলো তোলপাড়। তোলপাড়ের কারণ হচ্ছে হরেসিও ভিলেগাসের ভবিষ্যৎবাণী। ভীতিকর এই ভবিষ্যৎবাণীতে তিনি বলেছেন, চলতি বছরের মে ও অক্টোবরের মধ্যেই তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হবে। আর এই বিশ্বযুদ্ধের কারণে অক্টোবরের শেষের দিকে ধ্বংস হবে পৃথিবী।
এ পর্যন্ত তার করা সবগুলো ভবিষ্যৎবাণীই সত্যি হয়েছে। তিনি ২০১৫ সালে বলেছিলেন মার্কিন প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হবেন ডোনাল্ড ট্রাম্প। বর্তমানে এর বাস্তবতা আমাদের চোখের সামনে। তিনি ভবিষ্যৎবাণী করেছিলেন একজন ধনাঢ্য ব্যবসায়ী ‘ইলিউমিনেটি রাজা’ হবেন যার কারণে বিশ্বে তৃতীয় বিশ্বযুদ্ধের সৃষ্টি হবে।
আর ২০১৭ সালের মে মাসে পৃথিবী ধ্বংসের ভবিষ্যৎবাণীতে ধারণা করা হচ্ছে ট্রাম্পই হচ্ছে ভবিষ্যৎবাণীর ‘ইলিউমিনেটি রাজা’। হরেসিও ভিলেগাস ব্রিটেনের সংবাদমাধ্যম ডেইলি স্টারকে বলেছিলেন, তিনি বিশ্বাস করেন লেডি অব ফাতেমার শততম বার্ষিকী উদযাপনে পরমাণু যুদ্ধ সংগঠিত হতে পারে।
দাবি করা হয় যে, লেডি অব ফাতেমা যাকে মাদার অব যিশু (কুমারি মেরি) বলে অভিহিত করা হয় তিনি ৬টি ভিন্ন উপলক্ষ্য নিয়ে পর্তুগাল সফর করেছিলেন। এর মধ্যে ১৯১৭ সালে শেষ সফরটি সম্পন্ন হয়। আর এ কারণেই ভিলেগাস বিশ্বাস করেন লেডি ফাতেমার শেষ সফরের শতবছর পূর্তি উপলক্ষ্যে ১৩ মে তে তৃতীয় বিশ্বযুদ্ধ সংগঠিত হবে।
কারণ প্রথম বিশ্বযুদ্ধ শুরু হওয়ার পর লেডি ফাতেমা যুদ্ধ শেষ হওয়ার সময়কাল বলে দিয়েছিলেন। একই সঙ্গে তিনি বলেছিলেন, সৈন্যরা শীঘ্রই তাদের ঘরে ফিরে যাবে। তার ভবিষ্যৎবাণী বাস্তবতায় রূপ নিয়েছিল। পরের বছরেই প্রথম বিশ্বযুদ্ধের সমাপ্তি ঘটে।
ভিলেগাস ডেইলি স্টারকে আরো বলেছিলেন, এত কিছুর মধ্যে প্রধান বার্তা হলো ২০১৭ সালের ১৩ মে থেকে ১৩ অক্টোবরের মধ্যেই তৃতীয় বিশ্বযুদ্ধ সংগঠিত হওয়ার ব্যাপারে জনগণকে সতর্ক করতে হবে। এই যুদ্ধ বিশাল ধ্বংসযজ্ঞের সৃষ্টি করবে যা ব্যাপক মৃত্যুর কারণ হবে।
টেক্সাসের এক বাসিন্দা দাবি করেন যে, ১৩ এপ্রিল থেকে ১৩ মে তথাকথিত মিথ্যা ঘটনাগুলো ঘটবে। যেখানে সিরিয়া ও উত্তর কোরিয়াতে ভুল তথ্যের উপর ভিত্তি করে আক্রমণ চালানো হবে। অন্যদিকে ভিলেগাস দাবি করেন যে, পৃথিবী অক্টোবরেই ধ্বংস হবে। এই ভিন্ন ভবিষ্যৎবাণী থেকে জানা যায়, এখনো আমাদের কাছে কিছু সময় আছে।
অপরদিকে বুলগেরিয়ায় জন্ম নেওয়া বাবা ভাঙা ‘বালকানস থেকে নোস্ট্রাডামাস’ নামে পরিচিত। তিনি ১৯৯৬ সালে ৮৫ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার সফলতায় ৮৫ শতাংশ কৃতিত্বের কারণে ভবিষ্যৎবাণী করেছিলেন যে ৩৭৯৭ সালে পৃথিবী ধ্বংস হবে।
অন্ধ নারী তার পঞ্চাশ বছরের কর্মজীবনে রহস্যময়ভাবে ৯/১১, ২০০৪ বক্সিং দিবস সুনামি, ফুকুশিমার পারমাণবিক দুর্ঘটনা, আইএস এর জন্মসহ শত শত ভবিষ্যৎবাণী করেছিলেন। যার সবগুলোই সত্য হয়েছে।
তার অন্যান্য চিত্তাকর্ষক ভবিষ্যৎবাণীগুলোর মধ্যে রয়েছে ২০১০ সালে মুসলিম চরমপন্থীদের দ্বারা ইউরোপের আক্রমণ। ২০১০ সালে আরব বসন্তের মাধ্যমে একটি সংঘর্ষের কথা বলেছিলেন তিনি। যেখানে বলা হয়েছিল, সিরিয়ায় মুসলিমরা ইউরোপীয়দের বিরুদ্ধে রাসায়নিক যুদ্ধ সংগঠিত করবে। সূত্র : ওয়েবসাইট।

 


Show all comments
  • mohammed abdul amlek ২১ এপ্রিল, ২০১৭, ৯:৫৫ পিএম says : 0
    allah knows everything.i think this is not correct
    Total Reply(0) Reply
  • AS PANNA ২১ এপ্রিল, ২০১৭, ৩:৩৭ পিএম says : 0
    অনেক ভাল খবর, এরকম আরো চাই» খুব ভাল
    Total Reply(0) Reply
  • MD mostafig ২১ এপ্রিল, ২০১৭, ১১:২৮ এএম says : 0
    এটি অসম্ভব
    Total Reply(0) Reply
  • হাফেজ বেলাল ২১ এপ্রিল, ২০১৭, ৬:০৮ পিএম says : 0
    কখন পৃথিবী ধংশ হবে তা মানুষের জানা নেই।
    Total Reply(0) Reply
  • ২১ এপ্রিল, ২০১৭, ৭:৪৮ পিএম says : 0
    I count beleave it
    Total Reply(0) Reply
  • S. Anwar ২১ এপ্রিল, ২০১৭, ৮:২৭ পিএম says : 0
    ....... ....... বেঘোরে বকতাছে।
    Total Reply(0) Reply
  • Abdul ২১ এপ্রিল, ২০১৭, ৯:০৮ পিএম says : 0
    Priyo Pathok, Those are crazy people. he has no work to do thus said some thing so that people will look at him . Please do not believe all those .
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।