Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৭ এপ্রিল ২০১৭, ১৪ বৈশাখ , ১৪২৪, ২৯ রজব ১৪৩৮ হিজরী।

কুমিল্লা সিটি কাউন্সিলর বাবু গ্রেফতার

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, -০০০১, ১২:০০ এএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : কুমিল্লা সিটি কর্পোরেশনের ৮ নম্বর ওয়ার্ডের নব-নির্বাচিত কাউন্সিলর একরাম হোসেন বাবুকে বৃহস্পতিবার দিবাগত রাতে নগরীর ঠাকুরপাড়া এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

তার বিরুদ্ধে সন্ত্রাস বিরোধী আইন, অস্ত্র-বিস্ফোরক, নারী নির্যাতন ও বিশেষ ক্ষমতা আইনে ১৫টি মামলা রয়েছে। তিনি নগরীর ঠাকুর পাড়া এলাকার পলাশবাড়ির মৃত মোহাম্মদ হোসেনের ছেলে।

এ ব্যাপারে কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ আবু সালাম মিয়া জানান, ওই কাউন্সিলরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা থাকায় তাকে গ্রেফতার করা হয়েছে।

জানা যায়, নির্বাচনের সময় তার হলফনামায় দেয়া তথ্য মতে, কাউন্সিলর বাবুর বিরুদ্ধে সন্ত্রাস বিরোধী আইন, অস্ত্র-বিস্ফোরক, নারী নির্যাতন ও বিশেষ ক্ষমতা আইনে ১৫টি মামলা রয়েছে। এসব মামলার মধ্যে ১২টি বিচারাধীন এবং সন্ত্রাস বিরোধী ও বিশেষ ক্ষমতা আইনের ৩টি মামলা তদন্তাধীন রয়েছে।

 


Show all comments
  • S. Anwar ২১ এপ্রিল, ২০১৭, ৮:৩৬ পিএম says : 0
    বিএনপি-র লোক মনে হচ্ছে।
    Total Reply(0) Reply
  • -কামাল উদ্দিন ২১ এপ্রিল, ২০১৭, ৯:০০ পিএম says : 0
    মন্ত্রী,এমপিরা ও ব্যাংকের শীর্ষ কর্মকর্তাদের দুর্নীতিতেই ব্যাংকিং খাত শেষ হচ্ছে।ব্যাংকিং খাতে কেলেঙ্কারির ঘটনায় জড়িত কর্মকর্তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হয়নি। দুর্নীতি মামলা থেকে খালাস পেলেন এরশাদসহ সব আসামি। আর দুদক বিএনপির নির্বাচিত জনপ্রতির্নীধিদের বিরুদ্ধে দুর্নীতির দায় চাপাইয়া হাজার হাজার মামলা করে অবৈধ ও অনির্বাচিত জনবিচ্ছিন্ন সরকারের দুর্নীতি চাপা দেওয়ার চেষ্টা চলছে l
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।