Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৫ মে ২০১৮, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫, ৮ রমজান ১৪৩৯ হিজরী

গোপালগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৭, ৩:২৭ পিএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষে তৌহিদ মোল্লা (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে মহিলাসহ বেশ কয়েকজন আহত হয়েছেন।

আজ শুক্রবার সকালে সদর উপজেলার খালিয়া ছোটফা গ্রামে সংঘর্ষ হয়। নিহত তৌহিদ এই গ্রামের মৃত হাসেম মোল্লার ছেলে।

গোপালগঞ্জ সদর থানার ওসি মো. সেলিম রেজা জানান, নিহত তৌহিদ মোল্লার ছেলে খালিয়া ইউনাইটেড একাডেমীর ৯ম শ্রেণির শিক্ষার্থী কাদের মোল্লা (১৫) বাইসাইকেল চালিয়ে প্রাইভেট পড়তে যাচ্ছিল। এ সময় সহপাঠী জীম শেখ ও রিপন শেখ তাকে মারপিট করে। এ ঘটনা তৌহিদ মোল্লা শুনতে গিয়ে তাদের স্বজনদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন। তখন জীম শেখ ও রিপন শেখের স্বজনরা তৌহিদ মোল্লাকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করেন। ঠেকাতে গেলে মহিলাসহ বেশ কয়েকজন আহত হন।

গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা তৌহিদ মোল্লাকে উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে আনার পথে তিনি মারা যান। পুলিশ লাশ উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ওই গ্রামে উভয়পক্ষের মধ্যে উত্তেজনা চলছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ