Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০২ অগ্রহায়ণ ১৪২৫, ০৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

নাস্তিক-মুরতাদদের যুগ যুগ ধরে নিরন্তন চেষ্টা

প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : নাস্তিক-মুরতাদরা যুগ যুগ ধরে চেষ্টা করেও পবিত্র কুরআনের একটি হরফও ভুল প্রমাণিত করতে পরেনি। কিয়ামত পর্যন্ত কেউ কুরআনের একটি হরফ ভুল প্রমাণিত করতে পারবে না ইনশাআল্লাহ। কুরআন-সুন্নাহ ছেড়ে দেয়ায় মুসলিম উম্মাহ’র মধ্যে আজ অশান্তি বিরাজ করছে । পবিত্র কুরআন ও রাসূল (সা.)-এর আদর্শকে আঁকড়ে ধরতে পারলেই দুনিয়া ও আখেরাতে শান্তি পাওয়া যাবে। গত শুক্রবার রাতে নারায়ণগঞ্জের ফতুল্লা থানার উত্তর নরসিংপুরস্থ হাজী শরীয়াত উল্লাহ তাহফিজ আল কুরআনুল কারীম মাদরাসা ময়দানে ৯ম বার্ষিকী ওয়াজ মাহফিলে আল্লামা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী প্রধান মেহমান হিসেবে একথা বলেন। দ্বিতীয় দিন প্রধান মেহমান হিসেবে বক্তব্য রাখেন বাহাদুরপুর পীর সাহেব আলহাজ আল্লামা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান। মাদরাসার প্রতিষ্ঠাতা হাজী মোহাম্মদ জমত আলী মাদবর ও মাদরাসার সভাপতি বিশিষ্ট সমাজসেবক আলহাজ গিয়াসউদ্দিন আহমদের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সোনারগাঁও-এর প্রখ্যাত ইসলামী চিন্তাবিদ মাওলানা ক্বারী মোহাম্মদ আমান উল্লাহ সিদ্দিকী, যশোরের নওমুসলিম মাওলানা মো. সিরাজুল ইসলাম সিরাজী, এশিয়ান টিভির ধর্মীয় আলোচক মাওলানা মোহাম্মদ রাকীবুল ইসলাম, বি-বাড়িয়ার বায়তুল ফালাহ কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা আহসানুল হক শাহীন শরাফতী। বায়তুল আমান জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মো. ইসমাঈল হোসেন সিরাজী মাহফিল পরিচালনা করেন।
আল্লামা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী বলেন, মাদরাসার ছাত্রছাত্রীদের ধর্মীয় শিক্ষার পাশাপাশি আধুনিক জ্ঞান-বিজ্ঞানেও দক্ষতা অর্জন করতে হবে। ঘরে ঘরে কুরআনের আলো ছড়িয়ে দিতে হবে। মুসলমানদের তাকওয়া অর্জনের মাধ্যমেই আল্লাহর সুন্তুষ্টি লাভ করতে হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।