Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

রোকনের চিকিৎসায় সাহায্যের আবেদন

| প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার শালতী গ্রামের দরিদ্র ইনাম উদ্দিনের ছেলে মো. রোকন উদ্দিন (৩৯) মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় বাম পা ভেঙে যায় এবং চিকিৎসকের পরামর্শে বাম পা হাঁটুর ওপর খেকে কেটে ফেলতে হয়েছে। বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের কনসালট্যান্ট ও স্পাইন সার্জারি ডাঃ মো. শহিদুল ইসলাম খানের চিকিৎসাধীন। তিনি জানান, রোকনকে চলাফেরা করতে উন্নত চিকিৎসা ও একটি আধুনিক পা সংযোজন জরুরি, এতে প্রায় ৮ লাখ টাকা প্রয়োজন।
দরিদ্র মো. রোকন উদ্দিন সড়ক দুর্ঘটনায় পা হারানোর পর সম্পূর্ণ বেকার হয়ে পরেন। ১ ছেলে ১ মেয়ে আর স্ত্রী নিয়ে ৪ জনের সংসারে এখন নিদারুণ কষ্ট আর হাহাকার, মানবেতর জীবন কাটছে তাদের।
পরিবারের এমন কেউ নেই, এগিয়ে আসবে চিকিৎসা ব্যয় বহন করতে। তাই বাধ্য হয়ে সমাজের দানশীল, বিত্তবান ও হৃদয়বানদের কাছে চিকিৎসার জন্য সাহায্যের আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা-
মো. রোকন উদ্দিন
সঞ্চয়ী হিসাব নং- ৯৯৮১/২
জনতা ব্যাংক লি.
জারিয়া-ঝানজাইল শাখা, নেত্রকোনা।
মোবাইল : ০১৭২১০৮৩৬৫৪
বিকাশ- ০১৮২৪৩৩১০৩২।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন